Bangla Sports

We love sports!

ফের নেট দুনিয়া তোলপার, প্রিয়া প্রকাশকে নিয়ে হুলুস্থুল

চলতি বছরের শুরুতেই চোখের ইশারায় অসংখ্য পুরুষের হৃদয়হরণ করেছিলেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। একটি মালায়লম ছবির দৃশ্য ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। কয়েক সেকেন্ডের ওই ভিডিওতে চোখের কায়দায় ঝড় তুলেছিলেন প্রিয়া প্রকাশ। তারপর থেকে কেরালার এই মেয়ে বিখ্যাত হয়ে উঠেছেন।

তাঁকে ভারতের ‘উইংক গার্ল’ বলা হয়। তাঁর চোখের ইশারায় মাত হয়ে যায় প্রায় গোটা দেশ। শুধু চোখের ইশারা বললে ভুল হবে, তাঁর হাসিতেও মজে যায় আট থেকে আশির বছরের মানুষের হৃদয়। বুঝতেই পারছেন, দক্ষিণী-কন্যা প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের কথাই বলা হচ্ছে। তাঁর জাদু যেন মাত করে দেয় গোটা দেশের হৃদয়। আর এবার সেই প্রিয়া প্রকাশ কি করলেন জানেন?

সম্প্রতি নিজের সোশ্যাল সাইটে একটি ছবি শেয়ার করেন দক্ষিণী-কন্যা প্রিয়া প্রকাশ। যেখানে তাঁর দেখা মেলে একেবারে দেশিয় লুকে। একটি অনুষ্ঠানে হাজির হয়ে প্রিয়া যখন তাঁর নিজের ছবি প্রকাশ করেন সোশ্যাল সাইটে, তা নিয়ে এক প্রকার হইচই পড়ে যায় নেটিজেনদের একাংশের মাঝে।

এই ছবিতে প্রিয়াকে সোনালি রঙের পোশাকের সঙ্গে জমকালো কানের দুল পরতে দেখা যায়। আর প্রিয়ার এই ছবিতেই মার হয়ে যান নেটিজেনরা।

মালায়লম ছবি ‘ওরু আদার লাভ’-এর একটি দৃশ্যে দেখা যায় প্রিয়া প্রকাশকে। ওই সিনেমায় রওশন আবুল রউফ নামে আরও এক অভিনেতার সঙ্গে যোগ্য সঙ্গত দিতে দেখা যায় দক্ষিণী-কন্যাকে। সেই থেকে শুরু। এরপর এই সিনেমার গানেই প্রিয়া এবং আবদুল রউফের রসায়ন দেখে কুপোকাত হয়ে যান নেটিজেনরা।

এরপর থেকেই শুরু হয় প্রিয়াকে নিয়ে জোর আলোচনা। এরপর দক্ষিণের বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা যায় প্রিয়া প্রকাশকে। তবে বলিউডে কি কখনও অভিষেক করবেন প্রিয়া, সে বিষয়ে কিছু জানা যায়নি। জিনিউজ

bengalisports.com © 2018