Bangla Sports

We love sports!

গোপনে বিয়ে, মা হচ্ছেন যে অভিনেত্রী!

বিয়ে করেছিলেন। জানতে দেননি কাউকে। দু’বছর পর নিজে সেকথা জানালেন সোশাল মিডিয়ায়। তিনি সুরভিন চাওলা। মা হওয়ার খবরটা সকলের সঙ্গে শেয়ার করে নেন তিনি। এতদিন সেই খবরটি গোপনই রেখেছিলেন তিনি। বৃহস্পতিবার (৮ নভেম্বর) সুরভিন সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী অক্ষয় ঠাক্কারের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন। ফটো ফ্রেমে বাঁধানো ছবিটির সামনে রাখা ছিল ছোট শিশুদের জুতা। আর এটা দিয়েই তিনি ঘোষণা দেন যে তিনি মা হতে যাচ্ছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, আগামী বছরের এপ্রিলে প্রথম সন্তানের জন্ম দেবেন সুরভিন চাওলা। সুরভিন বলেন, এ অনুভূতি একেবারেই অন্য রকম। এটা আমার আর অক্ষয়ের জীবনে হঠাৎ করেই ঘটে গেল। হঠাৎই জীবন সুন্দর হয়ে উঠল। এখন আমি নিজেকে মা হওয়ার জন্য তৈরি করছি।

২০১৩ সালে অক্ষয়ের সঙ্গে পরিচয় হয় সুরভিনের। অক্ষয় ঠাক্কার পেশায় ব্যবসায়ী। দুই বছর প্রেম করার পর তারা বিয়ে করেন। ২০১৫ সালের ২৮ জুলাই উত্তর ইতালিতে পরিবারের সদস্য আর ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বিয়ের আয়োজন করেন সুরভিন। সুরভিন চাওলার অভিনয় ক্যারিয়ার শুরু টেলিভিশন সিরিয়ালে। ‘কাহি তো হোগা’তে অভিনয় করেন তিনি। এরপর তিনি জনপ্রিয় কয়েকটি হিন্দি সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেন।

সিনেমায় ‘হেট স্টোরি টু’, ‘হিম্মতওয়ালা’, ‘ওয়েলকাম ব্যাক’, ‘পার্চড’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন। এ ছাড়া পাঞ্জাব, তামিল, কন্নড় ও তেলেগু ভাষার সিনেমায় অভিনয় করেছেন সুরভিন।

bengalisports.com © 2018