Bangla Sports

We love sports!

ছেলেদের যে ৫টি গুণে পাগল মেয়েরা!

প্রত্যেকে মেয়েই চায় এমন একজন সঙ্গী, যে তার মনের চাহিদাগুলো বুঝতে পারে বা মেটাতে পারে। মেয়েরা ভালো লাগার বিষয়গুলো সাধারণত মুখে প্রকাশ করতে চায় না, তবে ছেলেদের কিছু গুণই মেয়েদের না বলা কথা প্রকাশ করে দেয়। ছেলেরা সহজেই মেয়েদেরকে কাছে টানে কিন্তু মেয়েরা তেমন সহজেই ছেলেদের কাছে টানতে পারে না। ছেলেদের কিছু ভালো গুণ দেখেই মেয়েরা কাছে টানতে শুরু করে। তবে দেখে নেওয়া যাক ছেলেদের যে গুণগুলোর কারণে মেয়েরা কাছে টানে-

নিয়মিত খোঁজখবর: সম্পর্ক শুরু হওয়ার পর সঙ্গী যখন নিয়মিত খবর রাখছে তখন মেয়েরা খুব খুশি হয়। এখন কি করছো, দুপুরে খেয়েছো কি না, শরীর কেমন আছে প্রভৃতি বিষয়গুলো যদি ছেলেরা খেয়াল রাখে তাহলে মেয়েদের মন জয় করা খুব সহজ। ছেলেদের এই গুণ মেয়েরা খুব পছন্দ করে।

মাঝে মাঝে ছোট্ট উপহার: সঙ্গীর কাছ থেকে উপহার পেতে মেয়েরা খুব পছন্দ করে। ছেলেদের এই গুণ মেয়েদের খুব তাড়াতাড়ি কাছে টানে। যখনই মেয়ে সঙ্গীর সঙ্গে দেখা করতে যাবেন তখনই একটি গোলাপ কিংবা পছন্দের চকলেট কিংবা সাজগোজের কিছু উপহার দিন। এতে মেয়েরা বেশি আপনার প্রতি আকৃষ্ট থাকবে।

বুদ্ধিমান সঙ্গী: যেসব ছেলেদের বেশি বুদ্ধি থাকে তাদেরকে মেয়েরা পছন্দ করে। বোকাদের কেউই পছন্দ করতে চায় না। সুতরাং যাদের এই গুণ রয়েছে মেয়েরা খুব সহজে তাদেরকে কাছে টানে।

ফ্যাশন সচেতন: ছেলেদের ফ্যাশন সম্পর্কে সচেতন থাকতে হবে। তাই বলে অতিরিক্ত স্টাইল কিন্তু মেয়েদের একেবারেই অপছন্দ। ফ্যাশন সম্পর্কে অর্থৎ আপনাকে স্মার্ট হতে হবে। সুন্দরভাবে পরিপাটি হয়ে মেয়ে সঙ্গীর সামনে আসবেন। কেমন এলোমেলো হয়ে থাকা ছেলেদের মোটেও পছন্দ করে না মেয়েরা। তাই ছেলেদের এই গুণ থাকা আবশ্যক।

হালকা আদর: মেয়েরা মুখে প্রকাশ করতে না পারলেও মনে মনে ছেলে সঙ্গীর কাছে হালকা আদর চায়। সঙ্গিনীর কপালে আলতো করে একটি চুম্বন কিংবা হাত ধরে চোখে তাকিয়ে দেখুন। আপনার সঙ্গিনী এতেই অনেক বেশি খুশি হবে। এমনি গুণ মেয়েদের খুব পছন্দ।

bengalisports.com © 2018