Bangla Sports

We love sports!

‘ওর মায়ের কাছ থেকে জেনেছি, আমি অঙ্কুশের ২৩ নম্বর গার্লফ্রেন্ড’

টালিউডের দুই তারকা অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। ব্যক্তিজীবনে তারা প্রেমী। এই জুটির প্রেমের খবর প্রায় সবারই জানা। নিজেদের সম্পর্ক নিয়ে তারা সবসময়ই স্পষ্টবাদী। অন্য তারকাদের মতো লুকোছাপা করেন না একদমই। তাই ভক্তদের কাছেও এই যুগলের জনপ্রিয়তা বেশ।

এদিকে সম্প্রতি কলকাতার এক গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন ঐন্দ্রিলা সেন। সেখানে তিনি অঙ্কুশের সঙ্গে প্রেম নিয়ে অনেক কথাই বলেছেন। ঐন্দ্রিলা বলেন, অঙ্কুশ আমার প্রথম বয়ফ্রেন্ড। তবে ওর হিসাবটা আলাদা। ওর মায়ের কাছ থেকে জেনেছি, আমি অঙ্কুশের ২৩ নম্বর গার্লফ্রেন্ড।

অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন
ঐন্দ্রিলার চেয়ে অঙ্কুশ ছয় বছরের বড়। তাই সবসময় অঙ্কুশের কাছ থেকে তিনি পরামর্শ নেন বলেও জানান তিনি। ঐন্দ্রিলা বলেন, অঙ্কুশ আমার ওপর কোনো সিদ্ধান্ত চাপিয়ে দেয় না। কোনো ব্যাপারে সংশয় থাকলে ওকে ফোন করে জেনে নিই কী করা উচিৎ হবে। ও আমাকে ভালো-মন্দ বলে দেয়। আর সিদ্ধান্তটা আমার ওপর ছেড়ে দেয়।

অঙ্কুশ ও ঐন্দ্রিলার সম্পর্কের মধ্যে কোনো নেতিবাচক দিক নেই বলেও মনে করেন ঐন্দ্রিলা। তার ভাষ্য, প্রথম দিন থেকেই আমরা খুব ওপেন। নেগেটিভ তাদেরই আসে যারা লোক দেখানো বন্ধু বলে একে অপরকে। কিন্তু আমরা তেমন না। আমাদের পারসোনাল আর প্রফেশনাল লাইফ আলাদা। আমরা ঘুরছি, মজা করছি, এটা লুকানোর কোনো মানেই হয় না।

bengalisports.com © 2018