Bangla Sports

We love sports!

ঐশ্বর্যর জন্য খাওয়াদাওয়া বন্ধ করেছেন অভিষেক! কী ঘটেছে জানেন?

আজ শনিবার গোটা দিন নাকি ঐশ্বর্যর জন্য না খেয়ে রয়েছেন অভিষেক বচ্চন। জলস্পর্শও নাকি করেননি। হ্যাঁ ঠিকই শুনছেন। এমনটাই নাকি ঘটেছে। ভাবছেন তো হলোটা কী অভিষেকের? তবে কি অভিষেক-ঐশ্বর্যর সুখের স্বর্গে কোনও সমস্যা তৈরি হয়েছে?

না, তেমনটা এক্কেবারেই নয়। শনিবার যে করবা চৌথ। এই দিন স্বামীর মঙ্গল কামনায় স্ত্রীরা করবা চৌথের ব্রত পালন করেন। ভাবছেন তো তাতে অভিষেক কেন উপবাস করে রয়েছেন? উপবাস তো করার কথা ঐশ্বর্যর। হ্যাঁ তা ঠিক। ঐশ্বর্য উপবাস করছেন বৈকি। অভিষেক যদিও এসবে বিশ্বাস করেন না। তবুও স্ত্রী জন্য তিনিও দিনভর উপবাস করে রয়েছেন। তাঁর কথায়, শুধু মহিলারাই বা কেন স্বামীর মঙ্গল কামনায় উপোস করে থাকবেন। একই দায়িত্ব পুরুষদেরও বর্তায়। তাই স্ত্রী ঐশ্বর্যর মঙ্গল কামনায় শনিবার সকাল থেকে খাওয়া দাওয়া বন্ধ করেছেন জুনিয়ার বচ্চনও। এমনকি তিনি জলস্পর্শও করেননি।

একথা নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করে অভিষেক লিখেছেন, ‘মহিলাদের জন্য করবা চৌথের শুভেচ্ছা রইল। দায়িত্ববান পুরুষ হিসাবে কে কে তাঁদের স্ত্রীয়ের জন্য করবা চৌথের ব্রত পালন করছেন? আমি কিন্তু করবা চৌথের ব্রত রেখেছি।’

২০১৫ সালে করবা চৌথের ব্রত রাখা প্রসঙ্গে অভিষেক বলেছিলেন। ‘আমি এইসব ব্রত, উপবাসের বিশ্বাস করি না। তবে আমার স্ত্রী যদি আমার মঙ্গলের জন্য কিছু করে তাহলে আমার উচিত তাঁর পাশে থাকা।’ ২০১৩ সালে অভিষেক যখন শ্যুটিংয়ের জন্য দেশের বাইরে ছিলেন সেবছর চাঁদ ওঠার পর স্কাইপে ঐশ্বর্য অভিষেকের মুখ দেখে তবে জলস্পর্শ করেছিলেন। যেকথা টুইটারে সকলের সঙ্গে শেয়ার করেছিলেন খোদ অমিতাভ বচ্চন।

bengalisports.com © 2018