Bangla Sports

We love sports!

##ব্রেকিং নিউজঃ নিলামের আগে আকাশ ছোঁয়া দামে বিপিএলের যে দলে নাম লেখালেন মুশফিক

বিপিএলে প্লেয়ার ড্রাফট শুরুর আগেই একদফা নাটক হয়ে গেলো মুশফিকুর রহীমকে নিয়ে। তিনি আইকন ক্রিকেটার। একটি ফ্রাঞ্চাইজি নিশ্চিতভাবেই নিতে হবে তাকে। তাকে দিয়েই আগামী বিপিএলে পরিচিতি পাবে সেই ফ্রাঞ্চাইজিটি। গত আসরে তিনি ছিলেন রাজশাহী কিংসে। সেই রাজশাহী এবার মোস্তাফিজকে নিয়েছে আইকন হিসেবে। ছেড়ে দিয়েছে মুশফিককে। অপশন ছিল সিলেট এবং চট্টগ্রামের হাতে। যদিও সিলেট আইকন হিসেবে দলে নিয়েছে লিটন দাসকে। শেষ পর্যন্ত অবধারিতভাবেই চট্টগ্রামে যাওয়ার কথা মুশফিকের।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ আসরে চিটাগং ভাইকিংসের হয়ে খেলবেন আইকন খেলোয়াড় মুশফিকুর রহিম। প্লেয়ার্স ড্রাফট শুরুর আগেই মুশফিকুর রহিমের দল নিশ্চিত হয়ে যাওয়ায় তার নাম আর প্লেয়ার্স ড্রাফটে উঠবে না। আজ অনুষ্ঠিত হবে বিপিএলের ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট।

শেষ পর্যন্ত সব জল্পনা কল্পনা শেষে আজকের নিলামে তাকে ৭৫ লাখে কিনে নিয়েছে চিটাগং। অন্য সব আইকন খেলোয়াড়দের দল আগেই নিশ্চিত হয়ে গেলেও বাকি ছিলেন শুধু মুশফিকুর রহিম। গত আসরে মুশফিকুর রহিম রাজশাহী কিংসের আইকন খেলোয়াড় ছিলেন। কিন্তু এবার মুশফিককে ছেড়ে দিয়েছে রাজশাহী।

সাতটি দলের অংশগ্রহণে আগামী জানুয়ারির শুরুর দিকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। সাত দলের জন্য মোট সাতজন খেলোয়াড়কে আইকন করা হয়েছে।

bengalisports.com © 2018