Bengali Sports

Latest Bangla Sports Updates

ধর্ষণ নিয়ে তোলপাড় তোলা বক্তব্যের পর উধাও পুর্ণিমা হঠাৎ সুযোগ চেয়ে এ কি বললেন

ঢাকাই ছবির একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। নজরকাড়া সৌন্দর্য, মন হারানো হাসি আর নিপুণ অভিনয়ের সুবাদে তিনি দর্শকের মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছেন। তবে অনেক দিন ধরেই তিনি চলচ্চিত্রের বাইরে রয়েছেন। বর্তমানে ছোট পর্দায় নাটক ও টিভি অনুষ্ঠান উপস্থাপনাতেই ব্যস্ত পূর্ণিমা। কিন্তু মিশার সাথে একটি সাক্ষাৎকারে ধর্ষণের বক্তব্য তুলে বেশ সমালোচিত হন তিনি।

সিনেমা থেকে দূরে গেলেও পূর্ণিমার অভাব বোধ করেন তার ভক্তরা। প্রতিনিয়তই ভক্তদের অনুরোধ জমা পড়ে তার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। যেন আবারো রূপালি পর্দায় ফিরে আসেন তিনি। কিন্তু তারপরও পূর্ণিমাকে দেখা যাচ্ছে না কোনো সিনেমায়। আদৌ আর দেখা যাবে কিনা, সেটাও নিশ্চিত নয়।

বিষয়টি নিয়ে হয়ত পূর্ণিমা নিজেও কিছুটা হতাশ। তার ফেসবুক স্ট্যাটাসে এমনটাই আঁচ পাওয়া গেছে। ফেসবুকে পূর্ণিমা লিখেছেন, গিভ মি সাম সানশাইন, গিভ মি সাম রেইন/ গিভ মি অ্যানাদার চান্স, আই ওয়ান্না গ্রো আপ ওয়ানস অ্যাগেইন।

এগুলো মূলত একটি গানের কথা। যার মানে দাঁড়ায়, ‘আমাকে কিছু সূর্যের আলো দাও, কিছু বৃষ্টি দাও, আমাকে আরেকটি সুযোগ দাও, আমি নিজেকে আবারো বিকশিত করতে চাই’।

পূর্ণিমার এমন স্ট্যাটাস দেখে অনেকেই বলাবলি করছেন যে, আবারো সিনেমায় ফিরতে চাইছেন এই সুদর্শনা নায়িকা। কিন্তু সেই সুযোগ কি মিলবে? উত্তরটা সময়ই বলে দেবে।

<>

Bengali Sports © 2018