Bengali Sports

Latest Bangla Sports Updates

২০ ওভার শেষে সাকিবের হায়দ্রাবাদকে পাহাড়সম রানের টার্গেট দিল ব্যাঙ্গালুরু, দেখুন

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ ১৭ই মে ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও সানরাইজার্স হায়দ্রাবাদ। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস, সিলেক্ট ওয়ান ও বাংলাদেশি চ্যানেল নাইন।

আজকের ম্যাচটি কোহলির ব্যাঙ্গালুরুর জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ আজকের ম্যাচটি হারলেই প্লে-অফ থেকে ছিটকে যাবে কোহলির ব্যাঙ্গালুরু। প্লে-অফে টিকে থাকতে হলে আজকের ম্যাচটি জিততে হবে তাদের। তাদের সামনে রয়েছে আরো দুইটি ম্যাচ। দুই ম্যাচ জিতার পাশাপাশি তাদের তাকিয়ে থাকতে হবে অন্য দলগুলোর দিকে। অন্যদিকে প্লে-অফ নিশ্চিত হয়ে গেছে হায়দ্রাবাদের।

টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন হায়দ্রাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন।

ব্যাটিংয়ে নেমে হায়দ্রাবাদের সংগ্রহ: ২১৮/৬ (২০ ওভার) প্যাটেল ১ কোহলি ১২, মইন আলী ৬৫, গ্রান্ডহোম ৪০, সারফারাজ ২২ ও ডি ভিলিয়ার্স ৩৯ বল থেকে ৬৯ রান করে আউট হয়েছেন। গ্রান্ডহোম ২২ রান করে ব্যাট করছেন। রাশিদ খান একাই পেয়েছেন ৩টি উইকেট। জয়ের জন্য হায়দ্রাবাদের টার্গেট ২১৯ রান।

সাকিব তার প্রথম ওভারে ১১ রান খরচ করেছেন। কোনো উইকেট পাননি। নিজের ২য় ওভারে এসে ৮ রান খরচ করে কোনো উইকেটের দেখা পাননি সাকিব। ২ ওভার শেষে ১৯ রান দিয়েছেন তিনি। নিজের ৩য় ওভারে মাত্র ৩ রান খরচ করেছেন সাকিব। যেখানে মারমুখি ভঙ্গিতে ব্যাটিং করা ডি ভিলিয়ার্সকে পরপর ৩ বল বোকা বানিয়ে নিজের ওভার শেষ করেন সাকিব। ৩ ওভার শেষে ২১ রান দিয়ে এখনো কোনো উইকেট পাননি তিনি। নিজের শেষ ওভারে এসে ২ বাউন্ডারি খরচ করে ১৪ রান দিয়েছেন সাকিব। ৪ ওভারে ৩৪ রান খরচ করে কোনো উইকেটের দেখা পাননি তিনি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু : বিরাট কোহলি, পার্থিব প্যাটেল, মঈন আলী, এবি ডি ভিলিয়ার্স, মানদীপ সিং, সরফরাজ খান, কলিন দ্য গ্র্যান্ডহোম, টিম সাউদি, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ, ইউজভেন্দ্র চাহাল।

সানরাইজার্স হায়দ্রাবাদ : শিখর ধাওয়ান, অ্যালেক্স হেলস, কেন উইলিয়ামসন, মনিশ পান্ডে, দীপক হুদা, সাকিব আল হাসান, শ্রীভিত্ত গোস্বামী, রশিদ খান, সিদ্ধার্থ কাউল, সন্দীপ শর্মা, বাসিল থাম্পি।

খেলাটি লাইভ দেখুন এখানে ক্লিক করে

<>

Bengali Sports © 2018