Bengali Sports

Latest Bangla Sports Updates

ইঞ্জুরি, ফ্রান্সের আফসোস, পায়েটের বিদায়

<>

রাশিয়া বিশ্বকাপের জন্য ফ্রান্স এখনো দল ঘোষণা করেনি। প্রাথমিক দলটাও দেয়নি ফ্রান্স কোচ দিদিয়ের দেশম। তবে ফ্রান্সের দলে সুযোগ পাওয়ার বড় সম্ভাবনা ছিল দিমিত্রি পায়েটের। অ্যান্তোনিও গ্রিজম্যান, এমবাপ্পে, পল পগবাদের ভিড়ে হয়তো অনেকে পায়েটের নামটা ভুলতে বসেছেন। কিন্তু ইউরোর পর কোচ তাকে ফ্রান্সের সেরা খেলোয়াড় বলে ঘোষণা দেন।

২০১৬ ইউরোতে ফ্রান্সকে ফাইনালে নিয়ে যেতে বড় অবদান ছিল তার। কিন্তু দলের অন্যতম সেরা পায়েটের বিশ্বকাপ স্বপ্ন শেষ হয়ে গেছে। দানি আলভেসের মতো মৌসুমের শেষে ইনজুরিতে পড়ে ছিটকে গেলেন তিনি। অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে মার্সেইয়ের ইউরোপা লিগের ফাইনালে চোট নিয়ে মাঠ ছাড়েন এই ফ্রান্স মিডফিল্ডার।

Click Here<>

পায়েট ইউরোর পরে গত অক্টোবর শেষবার ফ্রান্সের হয়ে খেলেছেন। তবে মার্সেইয়ের হয়ে দারুণ ছন্দে ছিলেন তিনি। মার্সেই কোচ তাকে শুরুর একাদশে মাঠেও নামান। কিন্তু ম্যাচের ৩৪ মিনিটে তিনি ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন। বাইরে বসেই দেখেন অ্যাথলেটিকোর বিপক্ষে দলের ৩-০ গোলের হার।

পায়েট মাঠে বসে মার্সেইয়ের হার দেখেছেন। কিন্তু মনের চোখে দেখেছেন নিজের স্বপ্ন শেষ হতে। মাঠে বসেই হয়তো তিনি বুঝে ফেলেছেন ফ্রান্সের জার্সি গায়ে চাপিয়ে রাশিয়া মাতানো হচ্ছে না তার। দিমিত্রি পায়েটের চোট কতটা গুরুতর তা এখনো জানা যায়নি। তবে উরুর চোটে পড়া ৩১ বছর বয়সী তারকাকে দেশম দলে রাখবেন বলে মনে হয়না। বৃহস্পতিবার কোচ দেশমের বিশ্বকাপের জন্য ফ্রান্সের দল ঘোষণার কথা আছে।

PJM Advertisement Click Here<><>

Bengali Sports © 2018