Bengali Sports

Latest Bangla Sports Updates

দেখুন পাঞ্জাব-মুম্বাই ম্যাচের শ্বাসরুদ্ধকর শেষ ওভারের সেই ভিডিওটি

এবারও মাঠের বাহিরে বসেই দলের জয় দেখতে হল মুস্তাফিজকে। কিন্তু তার পরিবর্তে যেই বেন কাটিং একাদশে সুযোগ পেয়েছে জয়ের অবদানে তার ভূমিকা কতোটুকু ছিল এ প্রশ্ন সকলেরই।

আগের ম্যাচেই রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে হেরেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। বাংলাদেশের ক্রিকেট ভক্তরা আশায় বুক বেধেছিল, এবার বুঝি মোস্তাফিজের জায়গা হবে মুম্বাইর একাদশে; কিন্তু এবারও সব আশার গুড়ে বালি। মোস্তাফিজকে আজও নেয়া হলো না মুম্বাইর একাদশে। একটি পরিবর্তন আনা হয়েছে কেবল জেপি ডুমিনির পরিবর্তে দলে আনা হয়েছে কাইরন পোলার্ডকে।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে মুম্বাইয়ের সংগ্রহ দাড়ায় = ১৮৬/৮ (ওভার ২০)  যাদব=২৭ (আউট) , লুইস=৯ (আউট) , ইশান কিশান= ২ ০(আউট), ক্রুনাল পান্ডিয়া = ৩২ (আউট), রোহিত শর্মা= ৬ (আউট), কাইরন পোলার্ড= ৫০ (আউট), হার্দিক পান্ডিয়া= ৯ (আউট), বেন কাটিং= ৪ (আউট), ম্যাকক্লেনঘান= ১১, মায়াঙ্ক মার্কান্দে=৭।

১৮৭ রান জবাবে ব্যাটিংয়ে নেমে পাঞ্জাবের সংগ্রহ: ১৮৩/৫ (২০ ওভার) রান করে ব্যাট করছেন। রাহুল ৯২, ফিঞ্চ ৪৬, যুবরাজ ১, গেইল ১১ বল থেকে ১৮ রান করে আউট হয়েছেন। পাঞ্জাবকে ৩ রানে হারিয়ে মুম্বাই তাদের ৬ষ্ট জয় তুলে নিল।

শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিল ১৭ রান। বোলিংয়ে ছিলেন ম্যাকল্লনাঘান, আর ব্যাাটিং করছিলেন যুবরাজ-প্যাটেল। দেখুন শেষ ওভারের সেই ভিডিওটি-

<>

Bengali Sports © 2018