Bengali Sports

Latest Bangla Sports Updates

একাদশে ৭ ব্যাটসম্যান নিয়ে সাকিবদের বিরুদ্ধে কোহলির ব্যাঙ্গালুরুর শক্তিশালী একাদশ গঠন, দেখুন

আইপিএলে চলমান আসরে এখনো প্লে-অফ খেলার সম্ভাবনা রয়েছে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। এজন্য তাদের পরের দুই ম্যাচ জিততেই হবে পাশাপাশি রান রেটের ব্যাপার গুলো মাথায় রাখতে হবে কারণ রান রেটে মুম্বাইয়ের অবস্থা খুব ভালো। তবে আপাতত কোহলিদের সকল চিন্তা সানরাইজার্স হায়দরাবাদকে নিয়ে। সাকিবদের বিপক্ষে হারলে টিকে থাকার আর কোন সম্ভাবনা থাকবে না কোহলিদের।

বাঁচা-মরার ম্যাচে বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে হায়দরাবাদের মুখোমুখি হবে বেঙ্গালুরু। ঘরের মাঠে নামার আগে জেনে নিন বেঙ্গালুরু টিমের খুঁটিনাটি বিষয়াদি।

পজিশন
পার্থিব প্যাটেলের সাথে ওপেনিংয়ে থাকবে দলের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। ওয়ান ডাউনে থাকবেন হার্ড হিটার ডি ভিলিয়ার্স। হায়দরাবাদের বিপক্ষে বরাবরই তার ব্যাটিং রেকর্ড খুব ভালো। হায়দরাবাদের বিপক্ষে ২১৯ বল খেলে ৩৮০ রান করে ডি ভিলিয়ার্স। ৪২.২ গড়ে স্ট্রাইক রেট ১৭৩.৫। মিডল অর্ডারে মানদীপ সিং ও সরফরাজ খান।শেষ দিকে মঈন আলী ও কোলিন ডি গ্রান্ড হোমে ভরসা বেঙ্গালুরুর।

পরিবর্তন
উইনিং কম্বিনেশন ধরে রেখে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামতে পারে বেঙ্গালুরু।

পিচ এবং কন্ডিশন
আইপিএল অন্য যে কোন পিচের তুলনায় বেঙ্গালুরুর পিচে টার্ন বেশি। স্পিনাররা তাদের কাজটা ভালো ভাবে করতে পারলে বেঙ্গালুরুর পিচে লো স্কোরিং ম্যাচ হতে পারে। সেক্ষেত্রে সাকিব, রশিদদের সামলানো বেশ কঠিন হতে পারে কোহলিদের জন্য।

সম্ভাব্য সেরা পারফরর্মারঃ বিরাট কোহলি।

অধিনায়ক-বিরাট কোহলি।

হেড টু হেড
ম্যচে-১১
বেঙ্গালুরু-৪
হায়দরাবাদ-৬
পরিত্যাক্ত-১

মাইলফলক
ম্যাচটিতে আজ তিনটি মাইলফলকের সামনে দাঁড়িয়ে দুই দলের তিন ব্যাটসম্যান। আজ ৬৮ রান করলেই আইপিএলের প্রথম ব্যাটসম্যান হিসেবে ৫০০০ রান করার রেকর্ড গড়বেন ভারতের অধিনায়ক।৪০০০ রান থেকে ৭০ রান দূরে শিখর ধাওয়ান। ১০০০ রান করতে উইলিয়ামসন।

বিদেশি কোটায় চারজন: ডি ভিলিয়ার্স, মঈন আলী, কোলিন ডি গ্রান্ড হোম ও সাউদি।

বেঙ্গালুরের সম্ভাব্য একাদশ: পার্থিব প্যাটেল (উইকেটকিপার), বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, মানদীপ সিং, সরফরাজ খান, কোলিন ডি গ্রান্ড হোম, মঈন আলী, ওয়াশিংটন সুন্দর, টিম সাউদি, উমেশ যাদব ও চাহাল।

দেখাবে যেসব চ্যানেল: স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস, সিলেক্ট ওয়ান ও বাংলাদেশি চ্যানেল নাইন।

<>

Bengali Sports © 2018