Bengali Sports

Latest Bangla Sports Updates

আইপিএল থেকে বিদায় নিল নাকি এখনো আশা বাঁচিয়ে রাখল প্রীতি জিনতার পাঞ্জাব! দেখে নিন

জমে উঠেছে চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্লে-অফ। এবারের আইপিএল থেকে বিদায় নিলো প্রীতির পাঞ্চাব। প্রথমে মুম্বাই আগে ব্যাটিং করে ১৮৬ রানের বড় টার্গেট ছুড়ে দেয় প্রীতির পাঞ্চাবকে ।দুই দলের জন্যই আজকের ম্যাচটা গুরুত্বপূর্ণ ।শুরুটা ছিলো দুর্দান্ত পাঞ্চাবের। তবে শেষ পর্যন্ত পাঞ্চাব মাত্র ৩ রানে হেরে এবারের আইপিএল থেকে বিদায় অনেকটাই নিশ্চিত। হিসাব নিকাশ খুব জটিল। আর এদিকে মোস্তাফিজের মুম্বাই আজকে দুর্দান্ত জয় পাওয়ার পার তাদের প্লে-অফের আশা টিকিয়ে রইলো।

মুম্বাইকে জিতানোর জন্য খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে বুমরা। মুম্বাইয়ে জয়ের নায়ক বুমরা ।আজকের ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন বুমরা মাত্র ৪ ওভারে ১৫ রান দিয়ে গুরুত্বপূর্ণ ৩টি উইকেট তুলে নিয়েছেন।

গেইল ১১ বলে মাত্র ১৮ রান করে আউট হয় ।এর পর দলকে জয়ে দিকে নিয়ে জেতে থাকে ফিন্স এবং রাহুল কিনুত তারা তীরে এসে যেন তরী ডুবালেন ।আর এদিকে মুম্বাই আজকের ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের এক লাফ দিয়ে ৪র্থ স্থানে চলে এসেছে ।দেখে নিন পয়েন্ট টেবিল।

আইপিএলের ৪৯টি ম্যাচ শেষ হয়েছে। আর আইপিএলের ৮টি দলের মধ্যে প্লে-অফ নিশ্চিত করেছে সানরাইজার্স হায়দ্রাবাদ ও চেন্নাই সুপার কিংস। আর বাকি দুই আসনের জন্য লড়ে যাচ্ছে ৫টি দল। কারণ প্লে-অফের দৌড় থেকে আগেই ছিটকে গেছে দিল্লি ডেয়ারডেভিলস।

The post আইপিএল থেকে বিদায় নিল নাকি এখনো আশা বাঁচিয়ে রাখল প্রীতি জিনতার পাঞ্জাব! দেখে নিন appeared first on .

Bengali Sports © 2018