Bengali Sports

Latest Bangla Sports Updates

যে কয়েকজন বলিউড তারকাদের বিয়ে, রাজা-রাণীদের বিয়েকেও হার মানিয়েছে! ছবিতে না দেখলে বিশ্বাসই হবে না

বলিউডে বাজছে বিয়ের বাদ্য। সোনম কাপুরের পর হিমেশ রেশামিয়া, নেহা ধুপিয়ারা বিয়ের পিঁড়িতে বসেছেন এই মৌসুমেই। এর কিছুদিন আগেই নতুন জীবন শুরু করেছেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। বিশেষ করে আনুশকা আর সোনমের জমকালো বিয়েতে অনেকটা সময় বুঁদ হয়ে ছিল ভক্তরা। বলিউডের ইতিহাসে এমন বিয়ে অবশ্য এবারই প্রথম নয়।

বিবেক অবেরয় ও প্রিয়াঙ্কা আলভা

ব্যাঙ্গালুরুর হেব্বাল লেকের ধারে আলভা ফার্মহাউজে জাঁকালো ঢঙে বিয়ে করেন এই জুটি। আলভা হল সাবেক ভারতীয় রাজনীতিবিদ জিভরাজ আলভার কন্যা। বিয়ের আগে থেকেই চলে আয়োজন। বিশেষ করে বেশ আলোচিত হয় এই বিয়ের কার্ড। দ্বি-স্তর বিশিষ্ট একটি বক্সে করে পাঠানো হয় বিয়ের নিমন্ত্রণপত্র। ভিতরে ছিল সোনার কাজ। রীতিমত সংগ্রহে রাখার মত একটা জিনিস।

শিল্প শেঠি ও রাজ কুন্দ্রা

লন্ডন ভিত্তিক ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন অভিনেত্রী শিল্পা শেঠি। মোহনীয় আর অভিজাত বিয়েটি যেকোনো রাজকীয় বিয়েকেই হার মানাবে। খান্ডালার বাওয়া ভিলা’য় ২০০৯ সালের ২২ নভেম্বর তাঁরা নতুন জীবন শুর করেন। বিয়েতে নিজের সাজসজ্জার পেছনেই শিল্পাকে খরচ করতে হয়েছিল ৫০ লাখ ভারতীয় রূপি।

ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চন

বলিউডের ইতিহাসের সবচেয়ে জমকালো বিয়ে হিসেবে এটা লেখা হয়ে গেছে ইতিহাসের পাতায়। গণমাধ্যমকে খুব একটা ভেতরে যেতে সুযোগ দেওয়া না হলেও বচ্চন পরিবারের এই বিয়েতে ছিল বিপুল আভিজাত্য। ২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে হয়ে বিগ ‘বি’র বাঙলো ‘প্রতীক্ষা’য়। পরিবারের কাছে লোক ও বন্ধু-বান্ধবদের ডাকা হয়েছিল। বলিউড ও রাজনীতির বড় নামগুলোর মধ্যে উপস্থিত ছিলেন অনিল আম্বানি, করণ জোহর ও অমর সিংরা।

কারিনা কাপুর ও সাইফ আলী খান

নবাব পরিবারের এই বিয়ে হয়েছিল নবাবী আয়োজনেই। ‘সাইফরিনা’ ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ে করেন। পাঁচদিন ব্যাপী অনুষ্ঠানে ভারতের সিনেমা, খেলাধুলা ও রাজনীতি গণমান্য সব ব্যক্তিরা উপস্থিত ছিলেন। বিয়েটা সবার স্মৃতিতে আজো আটকে আছে।

জেনেলিয়া ডি’সৌজা ও ঋতেষ দেশমুখ

২০১২ সালের তিন ফেব্রুয়ারি বিয়ে করেন এই জুটি। মহারাষ্ট্রীয় কায়দার এই বিয়েতে আয়োজনের কমতি ছিল না। একই সাথে ক্যাথলিক নিয়মেও বিয়ে করেন তারা। রীতি-রেওয়াজের সবটাই মানেন তাঁরা। পাঁচদিনের জমকালো আয়োজন অনুষ্ঠিত হয় মুম্বাইয়ের তাজ ল্যান্ড এন্ড হোটেলে। বিয়েতে জেনেলিয়া যে শাড়িটা পরেছিলেন তাঁর দাম ছিল ১৭ লাখ ভারতীয় রুপি।

<>

Bengali Sports © 2018