Bengali Sports

Latest Bangla Sports Updates

৯৪ রান করেও ম্যাচ সেরা হলেন না রাহুল, নির্ঘাত হেরে যাওয়া ম্যাচ জিতিয়ে দিয়ে ম্যাচ সেরা হলেন যিনি

আজকের ম্যাচটি গূরত্বপূর্ন ছিলো দুই দলের জন্যেই। যে দল জিতবে সেই দলেই জায়গা করে নিবে প্লে অফের রেসে। টসে জিতে আগে ব্যাটিং করতে নামে মুম্বাই।

প্রথমে ব্যাট করতে নামা শুরুটা ভালো হয়নি মুম্বাইয়ে। শুরুতেই অপেনার লুইসকে হারায় মুম্বাই। এরপরে সুর্যকুমার ১৫ বলে ২৭ রান করে আউট হয়ে গেলে আর বিপদে পড়ে মুম্বাই। এরপরে কাইরন পোলার্ডের ২৩ বলে ৫০ রানের হাফ সেঞ্চুরির উপর ভর করে ১৮৭ রানের টার্গেট দেয় মুম্বাই।

সংক্ষিপ্ত স্কোরকার্ড : যাদব= ২৭ (আউট) , লুইস= ৯ (আউট) , ইশান কিশান= ২০ (আউট) ,ক্রুনাল পান্ডিয়া= ৩২ (আউট) ,রোহিত শর্মা= ৬ (আউট), কাইরন পোলার্ড=৫০ (আউট) , হার্দিক পান্ডিয়া=৯ (আউট) , বেন কাটিং=৪ (আউট), ম্যাকক্লেনঘান= ১১ ,মায়াঙ্ক মার্কান্দে= ৭।

জবাবে ব্যাট করতে নেমে প্রথমে ব্যাট করতে নেমে ক্রিস গেইলকে হারায় পাঞ্জাব। এরপরে ৬০ বলে ৯৪ রান করে লোকেশ রাহুল কিছুটা আশা দেখালেও পরের ব্যাটসম্যানরা তাড়াতারি ফিরে গেলে ৩ রানের আক্ষেপে পূড়তে হয় পাঞ্জাবকে। পাঞ্জাবের সংগ্রহ: ১৮৩/৫ (২০ ওভার) রাহুল ৯২, ফিঞ্চ ৪৬, যুবরাজ ১, গেইল ১১ বল থেকে ১৮ রান করে আউট হয়েছেন। পাঞ্জাবকে ৩ রানে হারিয়ে মুম্বাই তাদের ৬ষ্ট জয় তুলে নিল।

ম্যাচ সেরা: ৪ ওভারে ৩.৭৫ ইকোনমিতে ১৫ রান খরচ করে ৩ উইকেট তুলে নেওয়া জাসপ্রিত বুমরাহ। মূলত তার ৪টি ওভারই ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছে।

<>

Bengali Sports © 2018