Bengali Sports

Latest Bangla Sports Updates

সেই বেন কাটিংই মুম্বাইয়ের পরাজয়ের কারণ হতে চলেছিলেন

এবারও মাঠের বাহিরে বসেই দলের জয় দেখতে হল মুস্তাফিজকে। কিন্তু তার পরিবর্তে যেই বেন কাটিং একাদশে সুযোগ পেয়েছে জয়ের অবদানে তার ভূমিকা কতোটুকু ছিল এ প্রশ্ন সকলেরই।

আগের ম্যাচেই রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে হেরেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। বাংলাদেশের ক্রিকেট ভক্তরা আশায় বুক বেধেছিল, এবার বুঝি মোস্তাফিজের জায়গা হবে মুম্বাইর একাদশে; কিন্তু এবারও সব আশার গুড়ে বালি। মোস্তাফিজকে আজও নেয়া হলো না মুম্বাইর একাদশে। একটি পরিবর্তন আনা হয়েছে কেবল জেপি ডুমিনির পরিবর্তে দলে আনা হয়েছে কাইরন পোলার্ডকে।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে মুম্বাইয়ের সংগ্রহ দাড়ায় = ১৮৬/৮ (ওভার ২০)  যাদব=২৭ (আউট) , লুইস=৯ (আউট) , ইশান কিশান= ২ ০(আউট), ক্রুনাল পান্ডিয়া = ৩২ (আউট), রোহিত শর্মা= ৬ (আউট), কাইরন পোলার্ড= ৫০ (আউট), হার্দিক পান্ডিয়া= ৯ (আউট), বেন কাটিং= ৪ (আউট), ম্যাকক্লেনঘান= ১১, মায়াঙ্ক মার্কান্দে=৭।

১৮৭ রান জবাবে ব্যাটিংয়ে নেমে পাঞ্জাবের সংগ্রহ: ১৮৩/৫ (২০ ওভার) রান করে ব্যাট করছেন। রাহুল ৯২, ফিঞ্চ ৪৬, যুবরাজ ১, গেইল ১১ বল থেকে ১৮ রান করে আউট হয়েছেন। পাঞ্জাবকে ৩ রানে হারিয়ে মুম্বাই তাদের ৬ষ্ট জয় তুলে নিল।

গত ম্যাচে ব্যাট হাতে ২২ রান করলেও বোলিংয়ে ১ ওভারও করেননি বেন কাটিং। এর আগের ম্যাচে করেছিলেন মাত্র ২ ওভার। ব্যাট হাতে উল্লেখযোগ্য কোন রান নেই। আজকে দলের গুরুত্বপূর্ন মূহুর্তে ১৮ ওভার চলাকালীন সময়ে ব্যাটিংয়ে নেমে ৭ বল থেকে মাত্র ৪ রানের একটি লজ্জাজনক ইনিংস খেলে আউট হন তিনি। এরপর পাঞ্জাবের শেষ ৩ ওভারে প্রয়োজন ৩৮ রান এরকম এক মূহুর্তে ১৮তম ওভারে নিজের প্রথম ওভার করতে এসে ১৫ রান খরচ করে দলকে একপর্যায়ে হারিয়েই দিয়েছিলেন তিনি। আজকের ম্যাচের এরকম ব্যর্থ পারফরম্যন্সের পরেও মুম্বাই একাদশে সে কিভাবে সুযোগ পায় এ প্রশ্ন কোটি ক্রিকেট সর্মথকের।

<>

Bengali Sports © 2018