Bengali Sports

Latest Bangla Sports Updates

ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে বিশাল পরিবর্তন

<>

রাশিয়া বিশ্বকাপের জন্য এখনো অনেক দল তাদের প্রাথমিক দলই ঘোষণা করেনি। স্পেন-ফ্রান্সের মতো টপ ফেবারিট দল এখনো তাদের প্রাথমিক দল ঠিক করে উঠতে পারেনি। অথচ ব্রাজিল-সুইডেন কিংবা কোস্টারিকার মতো ইংল্যান্ড কোচের খুতখুত করার সময় নেই। তিনি একেবারে মূল দলই দিয়ে দিয়েছেন। তার ২৩ সদস্যের দলে তরুণ খেলোয়াড়দের প্রাধান্য দিয়েছেন। তবে বেশ কিছু সিনিয়র খেলোয়াড়ও আছে ইংল্যান্ড দলে।

ইংল্যান্ড দলের অধিনায়ক করা হয়েছে মাঝমাঠের জর্ডান হ্যান্ডারসনকে। এছাড়া হ্যারি কেন, মার্কাস র্যা শফোর্ডরা আছেন দলে। আছেন জেমি ভার্ডি ও ড্যানি ওয়েলব্যাকের মতো তারকারা।

ইংল্যান্ড দল নিয়ে কোচ গ্যারেথ সাউথগেট বলেন, ‘আমি তো মনে করি সবাইকে উত্তেজিত করার মতো একটি দল হয়েছে আমাদের। এটা তারুণ্যনির্ভর একটি দল তবে আমাদের কার্যকরী কিছু সিনিয়র খেলোয়াড় আছেন। দলের ভারসম্য দারুণ বলে আমার মনে হয়েছে।’

রাশিয়া বিশ্বকাপে ২৩ সদস্যের ইংল্যান্ড দল :

গোলরক্ষক: জ্যাক বাটল্যান্ড (স্টোক সিটি), জর্ডান পিকফোর্ড (এভারটন) ও নিক পোপ (বার্নলি)।

ডিফেন্ডার: ট্রেন্ট আলেকজান্ডার (লিভারপুল), গ্যারি কাহিল (চেলসি), ফিল জোনস (ম্যান ইউনাইটেড), হ্যারি ম্যাগাইর (লেস্টার সিটি), ড্যানি রোজ (টটেনহাম),জন স্টোনস (ম্যান সিটি), কিরন ট্রিপিয়ার (টটেনহাম), কাইল ওয়াকার (ম্যানইউ) ও অ্যাশলে ইয়ং (ম্যান সিটি)।

মিডফিল্ডার: ডেলে আলি (টটেনহাম), ফ্যাবিয়ান ডেলফ (ম্যান সিটি), এরিক ডায়ার (টটেনহাম), জর্ডান হ্যান্ডারসন (লিভারপুল), হেসে লিনেগার্ড (ম্যান ইউনাইটেড) ও রুবেন লফটাস-চিক (চেলসি)।

ফরোয়ার্ড: হ্যারি কেন (টটেনহাম), মার্কাস রাশফোর্ড (ম্যান ইউনাইটেড), জেমি ভার্ডি (লেস্টার), ড্যানি ওয়েলব্যাক (আর্সেনাল) ও রাহিম স্টার্লিং (ম্যানসিটি)।

PJM Advertisement Click Here<><>

Bengali Sports © 2018