Bengali Sports

Latest Bangla Sports Updates

ব্যাটসম্যান নাকি বোলার, কি হিসেবে মুম্বাই একাদশে খেলছেন এই বেন কাটিং? দেখুন বিস্তারিত

আগের ম্যাচেই রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে হেরেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। বাংলাদেশের ক্রিকেট ভক্তরা আশায় বুক বেধেছিল, এবার বুঝি মোস্তাফিজের জায়গা হবে মুম্বাইর একাদশে; কিন্তু এবারও সব আশার গুড়ে বালি। মোস্তাফিজকে আজও নেয়া হলো না মুম্বাইর একাদশে। একটি পরিবর্তন আনা হয়েছে কেবল জেপি ডুমিনির পরিবর্তে দলে আনা হয়েছে কাইরন পোলার্ডকে।

মুম্বাই = ১৮৬/৮ (ওভার ২০)  যাদব=২৭ (আউট) , লুইস=৯ (আউট) , ইশান কিশান= ২ ০(আউট) ,ক্রুনাল পান্ডিয়া=৩২ (আউট) ,রোহিত শর্মা= ৬ (আউট), কাইরন পোলার্ড=৫০ (আউট) , হার্দিক পান্ডিয়া=৯ (আউট) , বেন কাটিং=৪ (আউট) , ম্যাকক্লেনঘান=১১ ,মায়াঙ্ক মার্কান্দে=৭ ।

গত ম্যাচে ব্যাট হাতে ২২ রান করলেও বোলিংয়ে ১ ওভারও করেননি বেন কাটিং। এর আগের ম্যাচে করেছিলেন মাত্র ২ ওভার। ব্যাট হাতে উল্লেখযোগ্য কোন রান নেই। আজকে ব্যাটিংয়ে নেমে ৭ বল থেকে মাত্র ৪ রানের একটি লজ্জাজনক ইনিংস খেলে আউট হয়েছেন তিনি। তাহলে মুম্বাই দলে তার ভুূমিকা কি? কি হিসেবে মুস্তাফিজের পরিবর্তে একাদশে জায়গা পাচ্ছেন তিনি?

মুম্বাইর বিপক্ষে দুটি পরিবর্তন এনেছে কিংস ইলেভেন পাঞ্জাব। মায়াঙ্ক আগরওয়ালের পরিবর্তে দলে নেয়া হয়েছে যুবরাজ সিংকে। করুন নায়ারের পরিবর্তে সুযোগ পেয়ে গেলেন মনোজ তিওয়ারি।

কিংস ইলেভেন পাঞ্জাব : লোকেশ রাহুল, ক্রিস গেইল, অ্যারন ফিঞ্চ, যুবরাজ সিং, মনোজ তিওয়ারি, মার্কাস স্টোনিস, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, অ্যান্ড্রু টাই, মোয়েত শর্মা, অঙ্কিত রাজপুত।

মুম্বাই ইন্ডিয়ানস: এভিন লুইস, সুর্যকুমার যাদব, রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, বেন কাটিং, কাইরন পোলার্ড, মিচেল ম্যাকক্লেনঘান, জসপ্রিত বুমরাহ, মায়াঙ্ক মার্কান্দে।

<>

Bengali Sports © 2018