Bengali Sports

Latest Bangla Sports Updates

পাঞ্জাবকে হারিয়ে এবারের আইপিএলের সবচেয়ে বড় জয় তুলে নিল কোহলির ব্যাঙ্গালুরু

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ সোমবার (১৪ মে) ৪৮তম ম্যাচে মুখোমুখি হয় কিংস ইলেভেন পাঞ্জাব ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হয় রাত ৮.৩০ মিনিটে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস, সিলেক্ট ওয়ান ও বাংলাদেশি চ্যানেল নাইন।

ম্যাচটি কোহলির ব্যাঙ্গালুরুর জন্য খুব গুরুত্বপূর্ণ। কারণ শেষ চারে জায়গা পেতে হলে আজকের ম্যাচটি জিততে হবে তাদের। অন্যদিকে ব্যাঙ্গালুরুকে হারিয়ে প্লে-অফের দৌড়ে নিজেদের জায়গা আরো শক্ত করতে চাইবে পাঞ্জাব।

টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি।

ব্যাটিংয়ে নেমে পাঞ্জাবের সংগ্রহ : ৮৮/১০ (১৫.১ ওভার) রাহুল ২১, গেইল ১৮, আগারওয়াল ২, স্টোনিস ২, ফিঞ্চ ২৬ ও ন্যায়ার ১. মডিত ৩, টাই ১ রান করে আউট হয়েছেন। প্যাটেল ৯ রান করে অপরাজিত থেকে গেছেন। যাদব ৩টি উইকেট পেয়েছেন। জয়ের জন্য ব্যঙ্গালুরুর টার্গেট ৮৯ রান।

ব্যাটিংয়ে নেমে ব্যাঙ্গালুরুর সংগ্রহ : ৯২/০ (৮.১ ওভার) কোহলি ৪৮ ও প্যাটেল ৪০ রান করে অপরাজিত থেকে গেছেন। মোট ৭১ বল হাতে রেখে ১০ উইকেটের বিনিময়ে এবারের আইপিএলের সবচেয়ে বড় জয় তুলে নিল ব্যাঙ্গালুরু।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু: পার্থিব প্যাটেল, মঈন আলী, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, মানদীপ সিং, সরফরাজ খান, কলিন দ্য গ্র্যান্ডহাউম, টিম সাউদি, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ, ইউজভেন্দ্র চাহাল।

কিংস ইলেভেন পাঞ্জাব: লোকেশ রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগরওয়াল, করুণ নায়ার, অ্যারন ফিঞ্চ, মার্কাস স্টোনিস, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, এন্ড্রু টাই, বারিধার সেরান, মোহন শর্মা।

খেলাটি লাইভ দেখতে এখানে ক্লিক করুন

<>

Bengali Sports © 2018