Bengali Sports

Latest Bangla Sports Updates

লুইসের ব্যাটে মুম্বাইয়ের লড়াকু সংগ্রহ

<>

এভিন লুইসে ব্যাটে মান বাঁচল মুম্বাই ইন্ডিয়ান্সের। দুই ওপেনার লুইস ও যাদব ছাড়া আর কেউ রাজস্থানের বোলারদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে পারেনি। শেষের দিকে হার্দিক পান্ডিয়ার তাণ্ডবে দলীয় সংগ্রহ বাড়ে মুম্বাইয়ের। লুইসের ৬০, যাদবের ৩৮ ও পান্ডিয়ার ৩৬ রানের ওপর ভর করে রাজস্থানের সামনে চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। ফলে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে অজিঙ্কা রাহানেদের ১৬৯ রানের টার্গেট দিয়েছে রোহিত শর্মার বাহিনী।

এদিন প্রথমে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় রয়্যাল নেতা। ফলে এভিন লুইসকে সঙ্গে নিয়ে ইনিংসের গোড়াপত্তন করেন সূর্যকুমার যাদব। দুই ওপেনারের সূচনা দেখে মনে হচ্ছিল বড় স্কোর সংগ্রহ করবে মুম্বাই। দুজনে মিলে ১০ ওভার ৪ বলে গড়েন ৮৭ রানের জুটি। আর এই জুটির ভাঙন মূলত বিপদ ডেকে আনে মুম্বাইয়ের। ব্যক্তিগত ৩৮ রানে যাদব আউট হয়ে ফিরে যাওয়ার পরে ওয়ান ডাউনে আসা রোহিত শর্মা কোন রান না করে ফিরে যান। এরপর ৪২ বলে ৬০ রান করে ফিরে যান এভিন লুইস।

আর তাতে চরম বিপদে পরে মুম্বাই। পরে ইশান ও হার্দিক পান্ডিয় ব্যাট হাতে আসেন। ১১ বলে ১২ রান করে ফিরে যান ইশান।

ইশানের বিদায়ের পর হার্দিক পান্ডিয়াকে সঙ্গ দিতে আসেন ভাই ক্রুনাল পান্ডিয়া। ভাইকে রেখে ক্রনাল ৭ বলে ৩ রান করে ফিরে যান।

পরে ব্যাট হাতে পান্ডিয়াকে সঙ্গ দেন কাটিং। পান্ডিয়া ২১ বলে ৩৬ রানের ইনিংস খেলে প্যাভিলিয়নের পথ ধরেন। ফলে নির্ধারিত ২০ ওভারে ১৬৮ রান সংগ্র করে মুম্বাই।

 

<>

Bengali Sports © 2018