Bengali Sports

Latest Bangla Sports Updates

সাকিব হারলে, হেরে যায় হায়দ্রাবাদ!

<>

বাংলাদেশ ক্রিকেটের প্রাণভোমরা সাকিব আল হাসানকে নেওয়ার জন্য বিভিন্ন প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজিরা উঠে পড়ে নামে। এবারের আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলা সাকিব প্রতি ম্যাচেই নজর কেড়েছেন। প্রতি ম্যাচের জয়ের পিছনে হায়দ্রাবাদকে শক্তি জুগিয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। তবে দুর্ভাগ্যবশত আজকের ম্যাচটা এবারের আইপিএলে সবচেয়ে বেশি বাজে ম্যাচ ছিলো সাকিবের জন্য। বল এবং ব্যাট হাতে ব্যর্থ ছিলেন সাকিব। ব্যাট হাতে ৬ বলে ৮ এবং বল হাতে ৪ ওভারে ৪১ রান দিয়ে ছিলেন উইকেট শূণ্য।

আর কাকতালীয়ভাবে এই ম্যাচটি হেরেও গেল হায়দ্রাবাদ। পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে রোববার দিনের প্রথম ম্যাচটি ৮ উইকেটে জিতেছে চেন্নাই। ১৮০ রান তাড়ায় দারুণ এক সেঞ্চুরি করে চেন্নাইয়ের জয়ের নায়ক আম্বাতি রাইডু।

এদিন টস জিতে হায়দরাবাদকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। হায়দরাবাদের শুরুটা ভালো হয়নি। দলীয় ১৮ রানেই ফিরে যান অ্যালেক্স হেলস। তবে দ্বিতীয় উইকেটে ১২৩ রানের বড় জুটি গড়েন শিখর ধাওয়ান ও কেন উইলিয়ামসন।

পরপর দুই বলে আউট হন দুজনই। ৪৯ বলে ১০ চার ও ৩ ছক্কায় ৭৯ রান করেন ধাওয়ান। আর অধিনায়ক উইলিয়ামসন ৩৯ বলে ৫ চার ও ২ ছক্কায় করেন ৫১।

এ ছাড়া দীপক হুদার ১১ বলে একটি করে চার ও ছক্কায় অপরাজিত ২১ রানের ‘ক্যামিও’ ইনিংসে ২০ ওভারে ৪ উইকেটে ১৭৯ রান তোলেন হায়দ্রাবাদ। সাকিব ১৮তম ওভারে ব্যাটিংয়ে নেমে ৬ বলে এক চারে ৮ রানে অপরাজিত ছিলেন।

জবাবে ব্যাট করতে নেমে রাইডুর অপরাজিত সেঞ্চুরির সুবাদে ম্যাচ জিতে যায় চেন্নাই। এই ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন রাইডু।

<>

Bengali Sports © 2018