Bengali Sports

Latest Bangla Sports Updates

ব্যাটিং তান্ডব চালাচ্ছে ফিঞ্চ, ১৪ ওভার শেষে দলীয় স্কোরসহ খেলাটি দেখুন সরাসরি লাইভ (Live)

প্লে-অফ তুমি কার? আইপিএলের শেষ পর্যায়ে এসে অংশগ্রহণকারী প্রতিটি শিবিরে দুঃশিন্তায় বিষয় এটি। যদিও সানরাইজার্স হায়দরাবাদ ও চেন্নাইয়ের প্লে-অফের পথ অনেকটা খোলা। ১৮ ও ১৪ পয়েন্ট নিয়ে দল দুটি শীর্ষ এক-দুইয়ে অবস্থান করছে।

শনিবার (১২ মে) নিজেদের সম্ভবনাটা আরো প্রখর করতে কেকেআরে বিপক্ষে নেমেছে পাঞ্চাব। বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায় ভারতের হলকার স্টেডিয়ামে শুরু হয়েছে ম্যাচটি।

টস ফলাফল: টসে জিতে পাঞ্জাব ফিল্ডিংয়ের সিধ্বান্ত নিয়েছে।

ব্যাটিংয়ে নেমে কলকাতার সংগ্রহ: ২৪৫/৫ (২০ ওভার) লিন ২৭, উথাপ্পা ২৪ ও নারিন ৭৫ রান করে আউট হয়েছেন। জয়ের জন্য পাঞ্জাবের টার্গেট ২৪৬ রান।

ব্যাটিংয়ে নেমে পাঞ্জাবের সংগ্রহ: ১৪২/৫ (১৪ওভার) গেইল ২১, ন্যায়ার ৩ ও আগারওয়াল ০ রান করে আউট হয়েছেন। ফিঞ্চ ২৭ রান করে ব্যাট করছেন।

কিন্তু চিন্তায় পড়েছে পাঞ্চাব-কেকেআর-মুম্বাই ও রাজস্থান রয়্যালসের মতো মাঝারি পয়েন্টের দলগুলো। কারণ শেষ মুর্হুতে চেন্নাই-হায়দরাবাদের সঙ্গী হতে আখেরি লড়াই হবে দল চারটির। যদিও পাঞ্চাবের পথ কিছুটা পরিস্কার। কারণ এই চারদলের চেয়ে শেষ চারের দৌড়ে তারা অনেকটা এগিয়ে। ১২ পয়েন্ট নিয়ে এই মুর্হুতে তিনে অবস্থান করছে অশ্বিন নেতৃত্বাধীন দলটি।

Kings XI Punjab (Playing XI): Chris Gayle, Lokesh Rahul(w), Mayank Agarwal, Aaron Finch, Karun Nair, Axar Patel, Ravichandran Ashwin(c), Andrew Tye, Mohit Sharma, Barinder Sran, Mujeeb Ur Rahman

Kolkata Knight Riders (Playing XI):
Chris Lynn, Sunil Narine, Robin Uthappa, Shubman Gill, Nitish Rana, Dinesh Karthik(w/c), Andre Russell, Javon Searles, Piyush Chawla, Prasidh Krishna, Kuldeep Yadav

খেলাটি লাইভ দেখুন এখানে ক্লিক করে

Watch live video from utshobtv on www.twitch.tv

<>

Bengali Sports © 2018