Bengali Sports

Latest Bangla Sports Updates

আবারো পান্ত ঝড়ে দিল্লির সংগ্রহ ১৮১




<>

জিততেই হবে এমন ম্যাচে প্লে-অফ থেকে ছিটকে যাওয়া দিল্লিকে টস জিতে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় অধিনায়ক কোহলি। কোহলির সিদ্ধান্তকে যথার্থ প্রমাণ করেন লেগ ব্রেক চাহাল। দিল্লির দুই ওপেনারকে গুগলিতে বোকা বানিয়ে বোল্ড করেন চাহাল। এরপর দিল্লির হাল ধরেন অধিনায়ক শ্রেয়াস আয়ার ও গত ম্যাচের সেঞ্চুরিয়ান ঋসভ পান্ত।

পান্তের অবস্থাটা এমন যে গত ম্যাচে যেখানে শেষ করেছেন আজ যেন ফিরোজ শাহ কোটলায় সেখান থেকে শুরু করেছেন। যতক্ষণ উইকেটে ছিলেন ততক্ষণই কোহলিকে ব্যাস্ত রেখেছেন পান্ত। উইকেটের চারদিকে চার-ছক্কার স্ট্রোকে দিশেহারা করেন বেঙ্গালুরু বোলারদের। ৩৪ বলে ৬১ রান করে বেঙ্গালুরুর সুপারম্যান ডি ভিলিযার্সের অসাধারণ ক্যাচে সাজঘরে ফিরেন পান্ত।

তার ৬১ রানের ইনিংসে ছিলো ৫টি চার ও ৪টি বিশাল ছক্কা। পান্ত বিদায় নিলে আশা জাগিয়ে ইনিংস বড় করতে পারেনি শ্রেয়াস আয়ার। মোহাম্মদ সিরাজের বলে কোহলির হাতে ধরা পরেন আয়ার।

দিল্লির ম্যাচটিতে সবচেয়ে বড় চমক আইপিএলে অভিষিক্ত ১৭ বছর বয়সী অভিষেক শর্মা। অভিষেকটা রাঙিয়ে রাখলেন অভিষেক শর্মা। ১৯ বলে ৪৬ রানের ঝোড়ো ইনিংসটি সাজানো ছিলো ৪টি ছক্কা ও ৩ টি বাউন্ডারিতে। অভিষেকের ক্যামিওতে ভর করে ১৮১ রানের বিশাল পুঁজি পায় দিল্লি।

PJM Advertisement <> <>

<>

Bengali Sports © 2018