Bengali Sports

Latest Bangla Sports Updates

১৭৭ রান টার্গেটে ওপেনিংয়ে ব্যাটিংয়ে নামলেন বাটলার-স্টোকস, জমজমাট খেলাটি দেখুন (লাইভ)

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ শুক্রবার (১১ মে) জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে রাজস্থান রয়্যালস ও চেন্নাই সুপার কিংস। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হয় ম্যাচটি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস, সিলেক্ট ওয়ান ও বাংলাদেশি চ্যানেল নাইন এবং ধারাবিবরণী শুনতে কান পাতুন রেডিও ৯২.৮-এ।

দুই বছর নিষেধাজ্ঞা কাটিয়ে আইপিএলে ফিরে দারুণ পারফর্ম করে যাচ্ছে ধোনির চেন্নাই। অন্যদিকে শক্তিশালী দল গঠন করেও কাক্ষিত ফল পাচ্ছে না রাজস্থান রয়্যালস। এখন পর্যন্ত ১০ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৬ষ্ঠ স্থানে রয়েছে তারা। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ধোনির চেন্নাই।

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন চেন্নাইয়ের অধিনায়ক ধোনি।

ব্যাটিংয়ে নেমে চেন্নাইয়ের সংগ্রহ: ১৭৬/৪ (২০ ওভার) রাউডু ১২, রায়না ৫২ ও ওয়াটসন ৩৯ রান করে আউট হয়েছেন। ধোনি ৩৩ রান করে অপরাজিত থেকে গেছেন। জয়ের জন্য রাজস্থানের টার্গেট ১৭৭ রান।

রাজস্থানের সংগ্রহ: ২৭/০ (১.৫ ওভার)

চেন্নাই সুপার কিংস: শেন ওয়াটসন, অম্বতি রায়ডু, সুরেশ রায়না, স্যাম বিলিংস, ধোনি, ডোয়াইন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, কার্না শর্মা, ডেভিড উইলি, হরভজন সিং, শারদুল ঠাকুর।

রাজস্থান রয়্যালস: অজিঙ্কা রাহানে (অধিনায়ক), জস বাটলার, প্রশান্ত চোপড়া, সঞ্জু স্যামসন, বেন স্টোকস, স্টুয়ার্ট বিনি, কৃষ্ণপ্পা গুভাম, জফ্রা আর্মার, অঙ্কিত শর্মা, জয়দেব উনাদকাত, ইশ সোদি।

খেলাটি লাইভ দেখুন এখানে ক্লিক করে

Watch live video from utshobtv on www.twitch.tv

<>

Bengali Sports © 2018