Bengali Sports

Latest Bangla Sports Updates

ধোনির ব্যাটে রাজস্থানকে ১৭৭ রানের টার্গেট দিলো চেন্নাই




<>

সুরেষ রায়নার অর্ধশত এবং ওয়াটসন-ধোনির ব্যাটে রাজস্থানকে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে রাজস্থানকে ১৭৭ রানের লক্ষ্য দেয় ধোনিরা।

জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধন্ত নেয় চেন্নাই সুপার কিংসের দলনেতা মহেন্দ্র সিংহ ধোনি। ফলে ব্যাট হাতে আম্বাতি রাইডুকে সঙ্গে নিয়ে ইনিংসের গোড়াপত্তন করেন অজি অলরাউন্ডার শেন ওয়াটসন। আর তাদের ওপেনিং জুটিতে আসে ১৩ বলে ১৯ রান। ব্যক্তিগত রানে ১২ রানে আম্বাতি রাইডু আউট হয়ে ফিরে যাওয়ার পরে ওয়ান ডাউনে আসেন সুরেশ রায়না। ওয়াটসন ও রায়না মিলে গড়েন ৮৬ রানের জুটি। ৩১ বলে ৩৯ রান করে বিদায়নেন ওয়াটসন।

ওয়াটসনের বিদায়ের পর ব্যাট হাতে আসেন দলনেতা। দেন রায়নারা যোগ্য সঙ্গ। রায়না ব্যাট হাতে ঝড় তোলেন। আইপিএলের ইতিহাসে তুলে নেন নিজের ক্যারিয়ারের ৩৪তম ফিফটি। পরে ৩৫ বলে ৫২ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন রায়না। তার ইনিংসটি সাজানো ছিল ৬টি চার ও একটি ছক্কার সাহায্যে। ততক্শণে দলীয় স্কোর ১২ ওভারে ১১৯।

মিডল অর্ডারে ব্যাট হাতে ধোনির সাথে দলীয় সংগ্রহ বাড়াতে সাহায্য করেন স্যাম বিলিংস। দুজনে গড়েন ৫৫ রানের জুটি। পরে ২২ বলে ২৭ রান করে রান আউটের স্বীকার হয়ে ফিরে যান বিলিংস। ২৩ বলে ৩৩ রান করে অপরাজিত থাকেন ধোনি। ফলে নির্ধারিত ২০ ওভারে চার উিইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করে চেন্নাই।

রাজস্থানের হয়ে দুটি উইকেট নেন জোফরা আর্চার এবং একটি উইকেট নেন ইশ সোধি।

PJM Advertisement <> <>

<>

Bengali Sports © 2018