Bengali Sports

Latest Bangla Sports Updates

এবারের আইপিএলের শীর্ষ পাঁচ ব্যাটসম্যান

<>

আইপিএল মানেই তো চার-ছক্কার ছড়াছড়ি,রানের পাহাড়। স্বল্প ওভারের খেলা হওয়ায় ব্যাটসম্যানরা সবসময়ই অতি আক্রামনাত্নক খেলে থাকেন,স্কোরবোর্ডে রান উঠে হু হু করে। এবারের আইপিএলের রাউন্ড রবিন লিগের ম্যাচগুলো প্রায় শেষ হতে চলল। তো,এখন পর্যন্ত কেমন করল ব্যাটসম্যানরা,শীর্ষ রান সংগ্রাহকইবা কারা,তাদের ব্যাটিং গড়,স্ট্রাইকরেট কেমন?- এসব প্রশ্নেরই উত্তর মিলবে এবারের প্রতিবেদনে…

১.রিশিত প্যান্ট: প্যান্টের দল দিল্লীর অবস্থা নাজুক হলেও রান সংগ্রাহকদের তালিকায় ঠিকই নিজেকে শীর্ষে রেখেছেন ভারতীয় এই তরুন তুর্কি। এখন পর্যন্ত ১১ ম্যাচ খেলে তার সংগ্রহ ৫২১ রান। ব্যাটিং গড় ৫২.১০! আর স্ট্রাইকরেট ১৭৯.৬। এবারের আইপিএলে দুর্দান্ত ব্যাট করলেও তার দল কিন্তু রয়েছে পয়েন্ট টেবিলের আট নম্বরে।

২. কেন উইলিয়ামসন: হায়াদ্রাবাদ অধিনায়ক এবারের আইপিএলে বেশ ধারাবাহিক। প্রায় প্রতিটি ম্যাচেই তার ব্যাটে রান এসেছে। উইলিয়ামসনের ১১ ম্যাচে সংগ্রহ ৪৯৩ রান। আর ব্যাটিং গড় শীর্ষে থাকা প্যান্টের চেয়েও বেশি ৬১.৬২! স্ট্রাইক রেট ১৩৫.৪।

৩.লোকেশ রাহুল: রান সংগ্রাহকদের তালিকায় এই পান্জাব তারকা আছেন তিনে। এখন পর্যন্ত ১০ ম্যাচে খেলে স্কোরবোর্ডে রান তুলেছেন ৪৭১। ব্যাটিং গড় ৫৮.৮৮,স্ট্রাইক রেট ১৫৬.৪। কিংসদের নকআউট পর্বে যাওয়ার লড়াইয়ে তাই এই ব্যাটম্যানের উপর বাড়তি প্রত্যাশা থাকবে ভক্তদের।

৪. সূর্যকুমার যাদব: মোস্তাফিজের এই সতীর্থ এখন পর্যন্ত ১১ ম্যাচ খেলে ৩৯.৫৫ গড়ে ৪৩৫ রান সংগ্রহ করেছেন,স্ট্রাইক রেট ১৩০.২। শীর্ষ রান সংগ্রাহকদের তালিকায় এই ব্যাটসম্যানের অবস্থান চারে। মুম্বাইয়ের নকআউট পর্বে উঠার মিশনে লোকেশ রাহুলের মতোই ভক্তদের বাড়তি প্রত্যাশা থাকবে এই তরুনের উপর।

৫. আম্বাতি রাইডু: ভারতীয় আরেক ব্যাটসম্যান আম্বাতি রাইডু আছেন পাঁচ নম্বরে। এখন পর্যন্ত ৪২.৩০ গড়ে ৪২৩ রান সংগ্রহ করেছেন এই ব্যাটসম্যান,স্ট্রাইকরেট ১৫১.৬! ম্যাচ খেলেছেন
১০ টি। চেন্নাইয়ের এই ব্যাটসম্যান যদি তার ধারাবাহিকতা ধরে রাখতে পারেন,তবে চেন্নাই যে খুব সহজেই নকআউট পর্বে কোয়ালিফাই করবে তা বলার অপেক্ষা রাখে না।

শীর্ষ পাঁচ রান সংগ্রাহকদের তালিকার চারজনই ভারতীয়। নামী-দামী বিদেশি তারকাদের পেছনে ফেলে ভারতীয়দের এগিয়ে যাওয়া তাদের আইপিএল আয়োজনের অন্যতম সার্থকতা।

PJM Advertisement <> <>

Bengali Sports © 2018