Bengali Sports

Latest Bangla Sports Updates

এক ইনিংসে এবারের আইপিএলে সর্বোচ্চ রানের রেকর্ড গড়লেন প্যান্ট, দেখুন কত রান করলেন তিনি

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ ১০ মে ৪২তম ম্যাচে দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে মুখোমুখি হবে শক্তিশালী সানরাইজার্স হায়দ্রাবাদ ও দিল্লি ডেয়ারডেভিলস। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে রাত সাড়ে আটটায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস, সিলেক্ট ওয়ান ও বাংলাদেশি চ্যানেল নাইন এবং ধারাবিবরণী শুনতে কান পাতুন রেডিও ৯২.৮-এ।

১০ ম্যাচে আট জয়ে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে হায়দ্রাবাদ। অন্যদিকে ১০ ম্যাচে তিনটিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানীতে অবস্থান করছে দিল্লি ডেয়ারডেভিলস।

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন দিল্লির অধিনায়ক শ্রেয়াস আয়ার।

ব্যাটিংয়ে নেমে হায়দ্রাবাদের সংগ্রহ: ১৮৭/৫ (২০ ওভার) সাহ ৯, আইয়ার ৩, ম্যাক্সওয়েল ৯ ও রয় ১১ রান করে আউট হয়েছেন। জয়ের জন্য হায়দ্রাবাদের টার্গেট ১৮৮ রান। প্যান্ট ১২৮ রান করে অপরাজিত থেকে গেছেন। ১২৮ রানের ইনিংসে ১০২ রান বাউন্ডারি থেকেই আদায় করেছেন প্যান্ট। মাত্র ২৬ রান আদায় করেছেন ১ ও ২ রান থেকে। যেখানে ১৫টি চার ও ৭টি ছক্কার মার ছিল।

সাকিব তার প্রথম ওভারে মাত্র ৫ রান দিয়ে ২টি উইকেট পেয়েছেন। প্রথম ওভারে বল করতে এসে ৪টি ডট বল করে রয় ও প্রীভ্তী সাহের উইকেট তুলে নেন সাকিব। নিজের মাত্র ৫টি রান দিয়ে ২ ওভার শেষে ১০ রান দিয়ে ২ উইকেট পেয়েছেন সাকিব। নিজের ৩য় ওভার বল করতে এসে আবারো দূর্দান্ত বল করেছেন সাকিব। মাত্র ৪টি সিঙ্গেল রান দিয়ে ৩ ওভার শেষে ১৪ রানে ২ উইকেট পেয়েছেন সাকিব। নিজের শেষ ওভারে বল করতে ২ বাউন্ডারি হজম করে ১৩ রান খরচ করেছেন সাকিব। ৪ ওভার শেষে ২৭ রান দিয়ে ২ উইকেট পেয়েছেন তিনি।

সানরাইজার্স হায়দ্রাবাদ: অ্যালেক্স হেলস, শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন, মনিশ পাণ্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, শ্রীদেব গোমরা, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কৌল, সন্দীপ শর্মা।

দিল্লি ডেয়ারডেভিলস: পৃথ্বী শা, জেসন রায়, শ্রেয়াস আয়ার, ঋষভ প্যান্ট , গ্লেন ম্যাক্সওয়েল, বিজয় শঙ্কর, লিম প্লাংকট, হর্ষাল প্যাটেল, অমিত মিশ্র, শাহবাজ নদীম, ট্রেন্ট বোল্ট।

খেলাটি লাইভ দেখুন এখানে ক্লিক করে

Watch live video from utshobtv on www.twitch.tv

<>

Bengali Sports © 2018