Bengali Sports

Latest Bangla Sports Updates

১৫৯ রান টার্গেটে ব্যাটিংয়ে নেমে বিরাট বড় মহাবিপদে পড়ে গেল প্রীতির পাঞ্জাব, দেখুন খেলাটি লাইভ

আজ মঙ্গলবার (৮ মে) জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে কিংস ইলেভেন পাঞ্জাব ও রাজস্থান রয়্যালস। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হয় রাত সাড়ে আটটায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস, সিলেক্ট ওয়ান ও বাংলাদেশি চ্যানেল নাইন এবং ধারাবিবরণী শুনতে কান পাতুন রেডিও ৯২.৮-এ।

দুই বছর নিষেধাজ্ঞা কাটিয়ে এবারের আসরে ফিরেছে প্রথম আসরের চ্যাম্পিয়ন রাজস্থান রয়্যালস। তবে এ আসরে তুলনামূলক শক্তিশালী দল গড়েও লাভ হয়নি তাদের। আজকের ম্যাচে পাঞ্জাবের বিপক্ষে হারলে প্রথম রাউন্ড থেকে বাদ পড়া নিশ্চিত হয়ে যাবে রাজস্থানের। অন্যদিকে পয়েন্ট টেবিলের তিনে থাকা পাঞ্জাব তাদের হারিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরো দৃঢ় করতে চাইবে।

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রাজস্থানের অধিনায়ক অজিঙ্কা রাহানে।

ব্যাটিংয়ে নেমে রাজস্থানের সংগ্রহ: ১৫৮/৮ (২০ ওভার) রাহানে ৯, বাটলার ৮২, স্টোকস ১৪, স্যামসন ২২ ও গৌতম ৮ রান করে আউট হয়েছেন। জয়ের জন্য পাঞ্জাবের টার্গেট ১৫৯ রান।

১৫৯ রান টার্গেটে ব্যাটিংয়ে নেমে পাঞ্জাবের সংগ্রহ : ২০/৩ (৪ ওভার) নাথ ০ ও রাহুল ১৫ রান করে ব্যাট করছেন। গেইল ১ রান, আশ্বিন ০ ও ন্যায়ার ৩ রান করে আউট হয়েছেন।

কিংস ইলেভেন পাঞ্জাব: লোকেশ রাহুল , ক্রিস গেইল, অক্ষদীপ নাথ, করুণ নায়ার, অক্ষর প্যাটেল, মার্কাস স্টোনিস, মনোজ তিওয়ারি, রবিচন্দ্রন অশ্বিন, এন্ড্রু টাই, মোয়েত শর্মা, মুজিব উর রহমান।

রাজস্থান রয়্যালস: জস বাটলার, অজিঙ্কা রাহানে, সঞ্জু স্যামসন, বেন স্টোকস, স্টুয়ার্ট বিনি, মাহীপাল লোম্রর, জফ্রা আর্মার, কৃষ্ণপ্পা গৌতম, জয়দেব উনান্দকাত, ইশ সোদি, অনুরিত সিং।
Watch live video from utshobtv on www.twitch.tv

<>

Bengali Sports © 2018