Bengali Sports

Latest Bangla Sports Updates

সোনমের বিয়েতে তারার মেলা দেখুন কিছু ছবিতে

নানা জল্পনা-কল্পনা ও আলোচনা শেষে দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়লেন বলিউড তারকা সোনম কাপুর। মঙ্গলবার দুপুরে বান্দ্রা রকডেলে বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। ৩২ বছর বয়সী এ অভিনেত্রীর পরনে অনুরাধা ভাকিলের ডিজাইন করা লাল-সোনালি রঙা লেহেঙ্গা, খোঁপায় গাজরা, হাতে চূড়া (চুড়ি), গলায় হার ও মাথায় ঝাপটা দেখা গেছে।

সোনমের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের নামিদামি তারকারা। তাদের মধ্যে দেখা গেছে- সাইফ আলি খান-কারিনা কাপুর খান দম্পতি, সোনমের চাচা বনি কাপুর, চাচাতো বোন জানভি কাপুর, খুশি কাপুর, অভিনেত্রী রানী মুখার্জি, কারিশমা কাপুর, সারা ভাস্কর, জ্যাকলিন ফার্নান্দেজ, অভিনেতা অর্জুন কাপুর, অভিষেক বচ্চন ও তার বোন শ্বেতা নন্দা বচ্চনকে।

আজ রাতে হবে সোনম-আনন্দের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। মুম্বাইয়ের পাঁচতারকা লীলা হোটেলে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে আসবেন পরিবার ও বলিউড তারকারা।

জমকালো এই বিবাহোত্তর সংবর্ধনায় নাচগানের আয়োজন থাকবে। ১৪ ও ১৫ মে সোনম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়ে ফ্রান্সে যাবেন। ফিরে এসেই নেমে পড়বেন তাঁর আসন্ন ছবি ‘ভিরে দি ওয়েডিং’-এর প্রচারে। ধারণা করা হচ্ছে, অক্টোবর-নভেম্বরের দিকে হানিমুনে যেতে পারেন সোনম-আনন্দ জুটি।

<>

Bengali Sports © 2018