Bengali Sports

Latest Bangla Sports Updates

চরম উত্তেজনা, শেষ ২৪ বল থেকে কত রানের প্রয়োজন? দলীয় স্কোরসহ দেখুন খেলাটি লাইভ (Live)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ সোমবার (৭ মে) ৩৯তম ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই শক্তিশালী দল সানরাইজার্স হায়দ্রাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হয়েছে রাত সাড়ে আটটায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস, সিলেক্ট ওয়ান ও বাংলাদেশি চ্যানেল নাইন এবং ফেসবুক পেইজ রেডিও বাংলা।

আজকের ম্যাচটি কোহলির ব্যাঙ্গালুরুর জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ আইপিএলের সেরা চারে উঠতে হলে আজকের ম্যাচে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা হায়দ্রাবাদকে হারাতে হবে তাদের। অন্যদিকে ম্যাচটি হায়দ্রাবাদের জন্যও গুরুত্বপূর্ণ। ব্যাঙ্গালুরুকে হারিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরো দৃঢ় করতে চাইবে হায়দ্রাবাদ।

টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি।

ব্যাটিংয়ে নেমে হায়দ্রাবাদের সংগ্রহ : ১৪৬/১০ (২০ ওভার) হেলস ৫ ধাওয়ান ১৩, উইলিয়ামসন ৫৬, পাঠান ১২, সাহ ৮, রশিদ খান ১ ও পান্ডে ৫ রান করে আউট হয়েছেন। সাকিব ৩২ বল থেকে ৩৫ রানের দূর্দান্ত একটি ইনিংস খেলে টিম সাউদির বলে আউট হয়েছেন। সাকিবের উইকেটের পরেই চরম ব্যাটিং বির্পযয়ে পরে হায়দ্রাবাদ। একের পর এক উইকেট হারিয়ে শেষ পর্যন্ত ১৪৭ রানে থেমে যায় তাদের ইনিংস। জয়ের জন্য ব্যঙ্গালুরুর টার্গেট ১৪৭ রান।

১৪৭ রান টার্গেটে ব্যাট করতে নেমে ব্যাঙ্গালুরুর সংগ্রহ : ১০৮/৫ (১৬ ওভার) প্যাটেল ২০, কোহলি ৪০, ডি ভিলিয়ার্স ৫, মইন আলি ১০ ও ভোহরা ৮ রান করে আউট হয়েছেন। গ্রান্ডহোম ১১ ও মানদিপ ১২ রান করে ব্যাট করছেন। জয়ের জন্য শেষ ২৪ বল থেকে প্রয়োজন ৩৯ রান।

সাকিবের প্রথম ওভারে প্রথম ৪ বলেই ২ বাউন্ডারি হাকান প্যাটেল। ৫ম বলে আবারো বাউন্ডারি হাকানোর চেষ্টা করলে সাকিবের লেগ বিফোরের ফাদে পড়ে আউট হন তিনি। সাকিব তার ১ম ওভারে ১১ রান দিয়ে ১ উইকেট তুলে নিয়েছেন। নিজের ২য় ওভারে বল করতে এসে কোহলির তান্ডবে ছন্নছাড়া হয়ে পড়েন সাকিব। ৬ বলে ৩ বাউন্ডারি হজম করে ১৫ রান খরচ করে তার ২য় ওভার শেষ করনে তিনি। ২ ওভার শেষে ২৬ রান দিয়ে ১ উইকেট পেয়েছেন সাকিব। নিজের ৩য় ওভারে এসেই প্রতিশোধ নিলেন সাকিব। মাত্র ৪ রান দিয়ে সেই কোহলিকে আউট করেন তিনি। ৩ ওভার শেষে ৩০ রান দিয়ে ২ উইকেট পেয়েছেন সাকিব। নিজের শেষ ওভারে এসে মাত্র ৬ রান খরচ করে ৪ ওভার শেষে ৩৬ রান ২ উইকেট সমীকরণে নিজের কোটা শেষ করলেন সাকিব।

সানরাইজার্স হায়দ্রাবাদ: অ্যালেক্স হেলস, শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), মনিশ পান্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), ভুবনেশ্বর কুমার, রশিদ খান, সিদ্ধার্থ কৌল, সন্দীপ শর্মা।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু: পার্থিব প্যাটেল (উইকেটরক্ষক), মনন ভৌরা, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, মানদীপ সিং, মঈন আলী, কলিন দ্য গ্র্যান্ডহোম, টিম সাউদি, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ, ইউজভেন্দ্র চাহাল।

এখানে ক্লিক করেও খেলাটি লাইভ দেখতে পারবেন

Watch live video from utshobtv on www.twitch.tv

<>

Bengali Sports © 2018