Bengali Sports

Latest Bangla Sports Updates

চলচ্চিত্র ছেড়ে এখন কি নিয়ে এত ব্যস্ত নিপুন? জানলে অবাক হবেন

অভিনেত্রী নাসরিন আক্তার নিপুন। বাংলা চলচ্চিত্রে সংক্ষেপে যিনি নিপুন নামে সুপরিচিত। দীর্ঘ এক যুগের অভিনয় ক্যারিয়ার তার। এই সময়ের মধ্যে ৬০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। সেরা সহ-অভিনেত্রী হিসেবে দুইবার জিতেছেন ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’। হালের সবচেয়ে বড় সুপারস্টার শাকিব খান থেকে শুরু করে রিয়াজ, ফেরদৌস, মান্না,
আমিন খান, রুবেল, বাপ্পারাজের মতো তারকা অভিনেতাদের সঙ্গে পর্দায় জুটি বেঁধেছেন তিনি।

তবে আগের মতো এখন আর চলচ্চিত্রে খুব একটা দেখা যায় না এক সময়ের হিট নায়িকা নিপুনকে। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সেটার কারণও জানালেন অভিনেত্রী। নিপুনের কথায়, ‘নিজের ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে ভীষণ ব্যস্ত।

যার কারণে অভিনয়ে সময় দেয়াটা কঠিন হয়ে পড়ছে। তারপরও ইচ্ছা আছে ঈদের কয়েকটি নাটকে অভিনয় করার। ঈদের বেশ কয়েকটি নাটকের প্রস্তাব পেয়েছি।’


এদিকে গত ৪ মে দেশের ১০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নিপুন অভিনীত ‘ধূসর কুয়াশা’ ছবিটি। উত্তম আকাশ পরিচালিত এই ছবিতে নিপুনের নায়ক নবাগত মুন্না। ছবির প্রযোজকও তিনি।

নিপুন ছাড়াও যেখানে রয়েছেন আরেক নায়িকা পুস্পিতা পপি। ত্রিভূজ প্রেমের ছবি এটি। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সেলিম চৌধুরী, আমিন আজাদ, বিলাস, শিবা শানু, রিনা খান ও এস আই ফারুকসহ অনেকে।

‘ধূসর কুয়াশা’ নিয়ে বেশ ঝামেলা পোহাতে হয়েছে অভিনেত্রী নিপুন ও পরিচালক-প্রযোজকদের। ছবিতে পুলিশ প্রশাসনকে ‘হাস্যকর’ ভাবে উপস্থাপন করার অভিযোগে প্রথমবার সেন্সর বোর্ডে আটকে গিয়েছিল। সংশোধন না করে দ্বিতীয় দফায় আবারও জমা দিলে পুরো ছবিই বাতিল ঘোষণা করে সেন্সর বোর্ড। এরপর সংশোধনের ভিত্তিতে ছয় মাস পরে গত ফেব্রুয়ারিতে সেন্সর ছাড়পত্র পায় ছবিটি।

<>

Bengali Sports © 2018