Bengali Sports

Latest Bangla Sports Updates

চরম উত্তেজনা, শেষ ৩৬ বল থেকে কত রানের প্রয়োজন সাকিবের হায়দ্রাবাদের, খেলাটি দেখুন লাইভ

আজ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) মুখোমুখি হবে সাকিবের সানরাইজার্স হায়দ্রাবাদ ও দিল্লি। বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে খেলাটি রাজিব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়াম, হায়দরাবাদ অনুষ্ঠিত হবে। আইপিএলের ৩৬তম ম্যাচে মুখোমুখি হচ্ছে তারা। এ ম্যাচে থাকছে বিশ্বে সেরা অলরাউন্ডার বাংলাদেশের টেস্ট ও টি২০ দলে অধিনায়ক সাকিব আল হাসান।

টস ফলাফল: টসে জিতে দিল্লি ব্যাটিংয়ের সিধ্বান্ত নিয়েছে।

ব্যাটিংয়ে নেমে দিল্লির সংগ্রহ: ১৬৩/৫ (২০ ওভার) ক্রিস্টিয়ান ৭ ও শঙ্কর ২৩ রান করে অপরাজিত থেকে গেছেন। ম্যাক্সওয়েল ২, প্যান্ট ১৮, ওঝা ১, আইয়ার ৪৪ ও প্রিথ্ভি সাহ ৬৮ রান করে আউট হয়েছেন। শেষ ওভারে ১৭ রান খরচ করেছে ভুবেনশ্বর কুমার। জয়ের জন্য সাকিবের হায়দ্রাবাদের টার্গেট ১৬৪ রান।

১৬৪ রান টার্গেটে ব্যাটিংয়ে নেমে হায়দ্রাবাদের সংগ্রহ: ১০২/২ (১৪ ওভার) উইলিয়ামসন ১৫ ও পান্ডে ৭ রান করে ব্যাট করছেন। পাওয়ারপ্লের শেষ ওভারে ৪ ছক্কার মারে ২৭ রান এসেছে। হেলস ৪৫ ও ধাওয়ান ৩৩ রান করে আউট হয়েছেন। জয়ের জন্য ৩৬ বল থেকে প্রয়োজন ৬২ রান।

সাকিব তার প্রথম ওভারে ১০ রান খরচ করেছেন। কোনো উইকেটের দেখা পাননি। নিজের ২য় ওভার বল করতে এসে ৬ বল থেকে ৬ রান দিয়েছেন। সাকিব। প্রথম ওভারের পর এ ওভারে বেশ রক্ষনাভত্তক বোলিং করেছেন সাকিব। ২ ওভার শেষে ১৬ রান খরচ করে কোনো উইকেটের দেখা আপাতত পাননি। ৩য় ওভারে বল করতে এসে সাকিবকে পাত্তাই দিল না দিল্লির ব্যাটসম্যানরা এক ৬ ও এক ৪ এ নিজের ৩য় ওভারে ১৪ রান খরচ করেছেন সাকিব। ৩ ওভার শেষে ৩০ রান খরচ করেছেন বিনা উইকেটে। ম্যাচের গুরুত্বপূর্ন সময় ১৮তম ওভারে বল করতে এসে মাত্র ৪ রান খরচ করেছেন সাকিব। শেষ ওভারে ৪ রান দিয়ে ৪ ওভার শেষে ৩৪ রান বিনা উইকেট সমীকরণে নিজের কোটা শেষ করেছেন সাকিব।

সানরাইজার্স হায়দরাবাদ: শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রবীন্দ্র সাহা, মনিষ পাণ্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, মোহাম্মদ নবী, রশিদ খান, ভুবেনশর কুমার, সিদ্ধার্থ কাউল, সন্দীপ শর্মা।

খেলাটি লাইভ দেখুন এখানে ক্লিক করে

Bengali Sports © 2018