Bengali Sports

Latest Bangla Sports Updates

বিয়ের দিন চুল কাটার কথা বলে পালিয়ে যাওয়া বরকে উদ্ধার করেছে পুলিশ

চাঁদপুরের ফরিদগঞ্জে বলরাম সাহা (বলাই) নামে গায়ে হলুদের দিন নিখোঁজ হওয়া বর বলাইকে কৌশলে উদ্ধার করেছে ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক নাজমুল ইসলাম।

পুলিশ সুত্রে জানা যায়, গত ২৬ এপ্রিল (বৃহস্পতিবার) বলরাম সাহা বলাইয়ের গায়ে হলুদ এবং শুক্রবার মতলবের নারায়ণপুরে তার বিয়ের দিন ধার্য্য ছিল। বৃহস্পতিবার সকালে সে চুল কাটার কথা বলে বাজারে আসলেও আর বাড়ি ফিরেনি।

সন্ধ্যা পর্যন্ত তার কোন খোঁজ না পাওয়ায় এবং তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ থাকায় তার নিখোঁজের বিষয়টি নিশ্চিত হয়ে বলরাম সাহা বলাইয়ের পরিবার থানায় সাধারণ ডায়েরী করে।

সাধারণ ডায়েরীর সুত্র ধরে ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক নাজমুল ইসলাম নিখোঁজ বলরাম সাহা বলাইয়ের বিষয়টি তদন্ত শুরু করেন এবং তাকে দ্রুত উদ্ধারের জন্য নিষ্ঠার সাথে কাজ করেন।

এই বিষয়ে ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক নাজমুল ইসলাম বিডি২৪লাইভকে জানান, গত ২৬ এপ্রিল থানায় বলাইয়ের পরিবার সাধারন ডায়েরী করার পর থেকেই নিখোঁজের বিষয়ে আমি তদন্ত শুরু করি এবং মোবাইল ফোন ট্র্যাকিং এর মাধ্যমে বলাইয়ের অবস্থান নিশ্চিত হওয়া ও উদ্ধারের চেষ্টা অব্যাহত রাখি।

ছবি: সংগৃহীত
এরই ধারাবাহিকতায় ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) রাজীব কুমার দাস স্যারের পরামর্শক্রমে কৌশলে বলাইকে ঢাকা থেকে উদ্ধার করে (৩ মার্চ) বৃহস্পতিবার বিকেলে তার ভাই সুমনের মাধ্যমে পরিবারের নিকট বুঝাইয়া দেই।

ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক নাজমুল ইসলাম বিডি২৪লাইভকে আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলরাম সাহা বলাই অভিমান করে বাড়ী থেকে বের হয়ে গিয়ে সে আত্মগোপন করেছে বলে জানায়।

<>

Bengali Sports © 2018