Bengali Sports

Latest Bangla Sports Updates

১৫ ওভারেই রানের পাহাড় গড়ে তুলেছে দিল্লি, দলীয় স্কোর ও জমজমাট খেলাটি লাইভ দেখুন (Live)

আজ বুধবার (২ মে) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ৩২তম ম্যাচে দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে দিল্লি ডেয়ারডেভিলস ও রাজস্থান রয়্যালস। বাংলাদেশ সময় ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে রাত ৮.৩০ মিনিটে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান এবং অনলাইন-জিও টিভি, হটস্টার।

রাজস্থানের বিপক্ষে আজকের ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ দিল্লির জন্য। প্লে-অফের আশা বাঁচিয়ে রাখতে দলের আজ রাজস্থানকে হারাতে হবে দিল্লির। অন্যদিকে খাতায় কলমে প্লে-অফে উঠার সম্ভাবনা বেঁচে আছে রাজস্থানের। আজ দিল্লির বিপক্ষে জিততে পারলে প্লে-অফের দৌড় থেকে প্রায় ছিটকে যাবে দিল্লি ডেয়ারডেভিলস।

টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রাজস্থানের অধিনায়ক অজিঙ্কা রাহানে।

ব্যাটিংয়ে নেমে রাজস্থানের সংগ্রহ: ১৭২/৩  (১৫ ওভার।) মুনরো ০ ও শ্রেয়াস ৫০ পৃথভি সাহ ৪৭ রান করে আউট হয়েছেন।প্যান্ট ৬৯ ও ম্যাক্সওয়েল ০ রান করে ব্যাট করছেন।

রাজস্থান রয়্যালস: অজিঙ্কা রাহানে, ডি আর্কি শর্ট, সঞ্জু স্যামসন, বেন স্টোকস, জোস বাটলার, রাহুল ত্রিপাঠী, কৃষ্ণপ্পা গৌতম, জফ্রা আর্মার, শেরাও গোপাল, ধাওয়াল কুলকার্নি, জয়দেব উনান্দকাত।

দিলি্ল ডেয়ারডেভিলস: পৃথ্বী শা, কলিন মুনরো, শ্রেয়াস আয়ার, ঋষভ প্যান্ট, গ্লেন ম্যাক্সওয়েল, বিজয় শংকর, লিয়াম প্লাংকট, অমিত মিশ্র, শাহবাজ নাদিম, আভেশ খান, ট্রেন্ট বোল্ট।

খেলাটি লাইভ দেখুন নিচের লাইভ লিঙ্ক এ ক্লিক করে….[ বি:দ্র: নিচের সব লাইভ লিঙ্কগুলোতেই খেলা সরাসরি সম্প্রচার হয়। যদি কোনো এক লিঙ্কে খেলাটি দেখতে সমস্যা হয় তাহলে বাকী লিঙ্কগুলোতে দেখতে পারবেন। আর সার্ভারের কারণে মাঝে মধ্যে একটু লোডিং নেয়। ]

লাইভ লিঙ্ক ১

লাইভ লিঙ্ক ২

খেলা দেখার লিংক

<>

Bengali Sports © 2018