Bengali Sports

Latest Bangla Sports Updates

হঠাৎ করে খেলায় ঘুরে দাড়িয়েছে দিল্লি, জয়ের জন্য ২৪ বল থেকে প্রয়োজন…দেখুন খেলাটি (লাইভ)

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ ৩০ এপ্রিল পুনেতে মুখোমুখি হচ্ছে দুই শক্তিশালী দল চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ডেয়ারডেভিলস। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হয়েছে রাত সাড়ে আটটায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস, সিলেক্ট ওয়ান ও বাংলাদেশি চ্যানেল নাইন।

দুই বছর নিষেধাজ্ঞা কাটিয়ে আইপিএলে ফিরেই নিজেদের চেনা রূপে ফিরেছে ধোনির চেন্নাই। এরই মধ্যে সাত ম্যাচ খেলেছে চেন্নাই। যার মধ্যে পাঁচটিতে জিতে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে রয়েছে তারা। অন্যদিকে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে দিল্লি। ৭ ম্যাচ খেলে মাত্র ২টিতে জয় পেয়েছে তারা।

টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন দিল্লির অধিনায়ক শ্রেয়াস আয়ার।

ব্যাটিংয়ে নেমে ২০ ওভার শেষে চেন্নাইয়ের সংগ্রহ: ২১১/৪। ধোনি ৫১ রান করে অপরাজিত থেকে গেছেন। ডু প্লেসিস ৩৩, রায়না ১, রাইডু ৪০ ও ওয়াটসন ৭৮ রান করে আউট হয়েছেন। জয়ের জন্য দিল্লির টার্গেট ২১২ রান

২১২ রান টার্গেটে ব্যাটিংয়ে নেমে দিল্লির সংগ্রহ: ১৪৬/২ (১৬ ওভার) প্যান্ট ৬৫ রান করে ব্যাট করছেন। সাহ ৯ ও মুনরো ২৬ রান করে আউট হয়েছেন। শ্রেয়াস ১০ রান করে ব্যাট করছেন। মুনরো টানা ৩ ছক্কা হাকানোর পরে ২৬ রান করে আউট হন। জয়ের জন্য ২৪ বল থেকে প্রয়োজন ৬৬ রান।

দিল্লি ডেয়ারডেভিলস: পৃথ্বী শা, কলিন মুনরো, শ্রেয়াস আয়ার, ঋষভ প্যান্ট, গ্লেন ম্যাক্সওয়েল, বিজয় শংকর, রাহুল তিওয়ারিয়া, লিয়াম প্লাংকট, অমিত মিশ্র, আভেশ খান, ট্রেন্ট বোল্ট।

চেন্নাই সুপার কিংস: শেন ওয়াটসন, অম্বাতি রাইডু, সুরেশ রায়না, ফাফ ডু প্লেসিস, এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্রাভো, কর শর্মা, হরভজন সিং, লুঙ্গি এনজিদি, কে এম আসিফ।

খেলাটি লাইভ দেখুন নিচের লাইভ লিঙ্ক এ ক্লিক করে….[ বি:দ্র: নিচের সব লাইভ লিঙ্কগুলোতেই খেলা সরাসরি সম্প্রচার হয়। যদি কোনো এক লিঙ্কে খেলাটি দেখতে সমস্যা হয় তাহলে বাকী লিঙ্কগুলোতে দেখতে পারবেন। আর সার্ভারের কারণে মাঝে মধ্যে একটু লোডিং নেয়। ]

লাইভ লিঙ্ক

লাইভ লিঙ্ক ২

খেলা দেখার লিংক

<>

Bengali Sports © 2018