Bangla Sports

We love sports!

দ্বিতীয় সংসারে ভাঙন নিয়ে গোমড় ফাঁস করলেন ন্যান্সি

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে দেশের জনপ্রিয় কন্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। ক্যারিয়ারের প্রথম থেকেই সফলতা পেয়ে আসছেন চলচ্চিত্রের গানের মাধ্যমে। ধারাবাহিকভাবে তার করা অনেক গানই জনপ্রিয়তার শীর্ষে ওঠেছে। তবে সদ্য সমাপ্ত বছরটিতে গানে অনেকটা অনিয়মিতই দেখা গেছে এ সঙ্গীতশিল্পীকে। খোঁজ নিয়ে জানা যায়, সংসার নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি স্বামীর সঙ্গে নিজের জন্মদিনও উদযাপন করেছেন।
গোপন সূত্রে জানা গেছে, হঠাৎই স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে একসঙ্গে থাকছেন না ন্যান্সি। এ বিষয়ে কণ্ঠশিল্পী ন্যান্সির সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও বিয়য়টি নিশ্চিত করেছেন।

তবে বিচ্ছেদের জন্য নয়, স্বামীর সঙ্গে দাম্পত্য সম্পর্কটাকে আরেকটু ঝালিয়ে রঙিন করে তুলতেই আলাদা থাকছেন তিনি। বছরের প্রথমদিন স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে তার আলাদা থাকার খবর গণমাধ্যমে এলে বিচ্ছেদের গুঞ্জন উস্কে উঠে শোবিজ পাড়ায়।

তবে তিনি বলেন, বিচ্ছেদের জন্য আমরা আলাদা থাকছি না। আমরা এ ধরনের কোনও সিদ্ধান্তও নিইনি। দাম্পত্য জীবনে দুজনের মধ্যে তৈরি হওয়া দূরত্ব কমানোর জন্যই আলাদা থাকছি আমরা। ২০১৩ সালের ৪ মার্চ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন্যান্সি। তাদের সংসারে নায়লা নামে এক কন্যা আছে।

বিয়ের পাঁচ বছরের মাথায় এসে ন্যান্সি উপলব্ধি করলেন, “আমাদের খুব স্বাভাবিক কথাবার্তা হয়। আমাদের সম্পর্কটা খুবই ‘নিরামিষ’ টাইপের হয়ে গেছে। আমরা আমাদের নিয়ে কোনও কথা বলতে পারি না। আমাদের বেশিরভাগ কথা হয় সংসার, বাচ্চা, ওদের ভবিষ্যত নিয়ে; আমাদের নিয়ে কোনও আলোচনা হয় না। সেকারণেই আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছি আমি।”

তার ধারণা, “কিছুদিন একসঙ্গে না থাকলে মানুষের শূন্যতাটা পুরোপুরি বোঝা যায়। তখন হয়তো দু’জন ‍দু’জনকে বুঝতে পারব।”

স্বামীর ব্যাপারে তার কোনও অভিযোগ নেই। তাদের মধ্যে সম্পর্কটা ‘স্বামী-স্ত্রীর চেয়েও বেশি বন্ধুর’ ও ১৫ ধরে একে অপরের চেনাজানা বলে জানান এ সংগীতশিল্পী।

মাস দুয়েক ধরে দু’জন দু’জনার আলাদা আলাদা বাসায় থাকছেন তারা। তবে দেখা-সাক্ষাত প্রায়ই ঘটে। ১৫ দিন আগে ন্যান্সির জন্মদিনে জমি উপহার দিয়েছিলেন তার স্বামী।

বাসায় আসা-যাওয়া, চলাফেরা করি আমরা। আমাদের মধ্যে কোনও ধরনের সমস্যা নাই। ১৭ দিন বয়সী ন্যান্সি-জায়েদের সংসারে দ্বিতীয় কন্যা আলিনার মৃত্যু, জায়েদের বাবার প্যারালাইজড হওয়ার পর দু’জনের মানসিক সম্পর্কে বেশ খানিকটা দূরত্ব তৈরি হয়েছে বলে জানান ন্যান্সি।

bengalisports.com © 2018