Bangla Sports

We love sports!

জীবনের সবচেয়ে বড় দুর্ঘটনা ঘটে গেছে ফারিয়ার

কয়েক বছর ধরে দাপটের সঙ্গে ছোট পর্দায় অভিনয় করলেও অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ ছবি দিয়ে বড় পর্দায় আগমন শবনম ফারিয়ার। এটি নেহাতই ছোট প্রাপ্তি নয়। কিন্তু তার প্রাপ্তির হালখাতায় যোগ হয়েছে এর চেয়ে বড় সুসংবাদ। তা হলো এই লাস্যময়ী অভিনেত্রী গেলো বছরের শেষের দিকে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। পুরানো দিনের হিসেব কষে সোশ্যাল মিডিয়ায় অনেকেই প্রকাশ করেছেন গেল বছরের ব্যক্তি জীবনের সালতামামি। এ থেকে বাদ যাননি ফারিয়া।

এদিকে ফেসবুকে দেয়া ওই স্ট্যাটাসে ছিল মন খারাপ আর অভিমানের সুরও। ফারিয়া তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, জীবনের সবচেয়ে বড় দুর্ঘটনাটা এই বছরই ঘটে গেছে জীবনে, আপনারা যাকে ‘বিবাহ’ বলে থাকেন। এই বছর সবার কাছে একটাই চাওয়া, দোয়া করবেন আমার জন্য আল্লাহ্তালা যাতে আমার ধৈর্যশীলতা বাড়ায় দেয়। কেউ অনবরত মিথ্যা বলছে বুঝেও যেন চুপ করে থাকতে পারি। কেউ আমার সঙ্গে অন্যায় করছে, সেইটা দেখেও যাতে না দেখার ভান করে থাকতে পারি।

তিনি আরও লেখেন, কারো বেইমানি দেখেও যেন শুনেও না শুনার ভান করে থাকতো পারি। কেউ অসন্মান করছে বুঝেও যেন না বুঝার ভান করে থাকতে পারি। স প্রকার বোধশক্তি লোপ না পাইলে সম্ভবত সংসার করা যাবে না, আর অন্যের সমস্যার জন্য করা না গেলেও আপনারা বলবেন ‘মিডিয়ার মেয়ে এদের আবার বিয়ে টিকে নাকি’ প্লিজ একটু দোয়া করবেন যাতে সামনের বছর সকল ইন্দ্রিয়র বোধ ক্ষমতা লোপ পায়।’

এদিকে ফারিয়া এই লেখা পড়ে দুঃখ প্রকাশ করেছেন অনেকেই। তার সুখী জীবন কামনা করে শুভকমনা জানিয়েছেন তার ভক্ত শোভাকাঙ্খিরা। সব মিলিয়ে নতুন বছরটা বেশ খোশ মেজাজেই শুরু করেছেন এই অভিনেত্রী। ১ জানুয়ারি ২০১৯ স্বামীর সঙ্গে নিজের বিয়ের মেহেদী সন্ধ্যার ছবি পোস্ট করেছেন তিনি।

bengalisports.com © 2018