BengaliSports

24 Hours News

‘আমি তো ভাবিনি ও নামবে, ওকে দেখেই তো চোখে পানি…’

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে চিড় ধরা কবজি নিয়ে এক হাতে ব্যাট করে অদম্য সাহস দেখানো তামিম ইকবালকে নিয়ে গর্বিত তার পরিবার। তামিমের অবদান শেষ পর্যন্ত দলের জয় নিশ্চিত করায় অত্যন্ত খুশি তারা। তামিমের দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর দোয়া চেয়েছেন তার মা নুসরাত ইকবাল এবং বড় ভাই ক্রিকেটার নাফিস ইকবাল।

শ্রীলঙ্কা ম্যাচের ২য় ওভারে কবজিতে বলের আঘাতে মাঠ ছাড়েন তামিম ইকবাল। পরে জানতে পারেন এশিয়া কাপেই খেলা হবে না আর। তবু দলের প্রয়োজনের মুহূর্তে শেষ উইকেটে মুশফিকের সাথে জুটি বাঁধেন। এক হাতে ব্যাট করে প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ সংগ্রহ গড়তে মুশফিককে সঙ্গ দেন তামিম।

শেষ পর্যন্ত দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে তামিমের অতুলনীয় বীরত্ব। দেশবাসীর বাঁধভাঙা আনন্দ তো আছে, কিন্তু চট্টগ্রামে তামিম ইকবালের পরিবারের আনন্দটা একাবারেই অন্যরকম।

গর্বিত মা নুসরাত ইকবাল বলেন, ছোটবেলা থেকেই তামিম খুব সাহসী ছিল। শ্রীলঙ্কা ম্যাচের যে সাহসিকতা সে দেখিয়েছে তা হয়তো আর কেউ করতে পারবে না।

নুসরাত ইকবাল বলেন, ‘ও মাঠে নেমেছে। আমরা তো ভাবিনি ও নামবে। ওকে দেখেই তো চোখে পানি। শুধু আমাদের না, ওর যত সমর্থক আছে সবারই। প্রত্যেকে বলছে ও দেশপ্রেমিক, দলের জন্য কীভাবে নিজের সব দিয়ে দিচ্ছে।’

bengalisports.com © 2018