BengaliSports

24 Hours News

তামিমের পর এবার হাসপাতালে মুশফিক তবে কি এশিয়া কাপ শেষ

প্রায় দুই থেকে তিন মাসের জন্য মাঠের বাইরে চলে গেলেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। দেশসেরা ওপেনারের হাড়ে চিড় ধরেছে। দেশের মাটিতেই অনুশীলনের সময় হাতে ব্যথা পেয়েছিলেন তামিম ইকবাল। আঙুলের চোট নিয়েই সংযুক্ত আরব আমিরাত গিয়েছিলেন তামিম। প্রথম ম্যাচে যুক্ত হয়েছে কবজির চোট। স্লিং বেঁধে দুবাইয়ে সময় কাটাচ্ছেন তামিম।

এশিয়া কাপে তার খেলার কোনো সম্ভাবনা নেই। তবে এখনই দেশে ফিরবেন কিনা তা নিশ্চিত নয়। দলের সঙ্গেও থাকতে পারেন সিনিয়র এ ক্রিকেটার। এদিকে তাঁর বদলি হিসেবে কাউকে নেওয়ার কথা এখনও ভাবছে না বোর্ড। দলের সঙ্গে রয়েছেন মুমিনুল হক ও নাজমুল ইসলাম শান্ত। তামিমের জায়গায় আফগানিস্তানের ম্যাচে দেখা যেতে পারে মুমিনুল হককে।

এদিকে প্রথম ম্যাচের নায়ক মুশফিকুর রহিম ব্যাটিংয়ের পর ফিল্ডিংয়ে নামেননি। তার পরিবর্তে ফিল্ডিংয়ে ছিলেন নাজমুল হোসেন শান্ত। পুরোনো পাঁজরের ব্যথা বাড়ায় তার প্রথম ম্যাচে খেলা নিয়ে ছিল অনিশ্চয়তা। কিন্তু ব্যথা নিয়ে মাঠে নেমে দলকে জিতিয়েছেন মুশফিক।

ম্যাচ শেষে পুরস্কার নিতে এসেও বারবার হাসফাঁস করেছেন মুশফিক। বোঝাই যাচ্ছিল পাঁজরের ব্যথা কষ্ট পাচ্ছিলেন। তবে রোববার (আজ) স্ক্যান করানোর পর জানা যাবে তিনি পরবর্তী ম্যাচ খেলতে পারবেন কি না।

bengalisports.com © 2018