Bangla Sports

We love sports!

বাংলাদেশের জয়ে নিজেকে গর্বিত মনে করছি- ওয়ালশ

উইন্ডিজের বিপক্ষে দারুন জয় পেয়েছে বাংলাদেশ দল। টেস্ট সিরিজে বাংলাদেশের সামনে দাঁড়াতেই পারেনি উইন্ডিজ দল। আর বাংলাদেশের এমন জয়ে খুশি কোচ ওয়ালশও।

এই ব্যাপারে ওয়ালশ বলেন , ‘ “দলের সবারই ভালো লাগছে, বিশেষ করে আমারও। আমারও ভালো লাগছে। স্বদেশিদের প্রশ্নবাণে জর্জরিত হয়েছিলাম (গত উইন্ডিজ সফরে)। মিয়ামিতে যেয়েও আমাকে প্রশ্ন শুনতে হয়েছে। তেমন কিছু বলতে পারিনি। যখন ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জিতেছিলাম তখন দারুণ আনন্দিত ছিলাম।

‘কারণ তখন প্রশ্ন কমেছিল। এবার তো টেস্ট সিরিজও জিতলাম। এটা দারুণ অনুভূতি। এই দলের অংশ হতে অনেক অনেক খুশি। ছেলেরা ভালো খেলেছে, অনেক খুশি। অনেক গর্বিত।” সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে একথা জানিয়েছেন ওয়ালশ।

তবে, নিজের জন্মভূমিকে হারতে দেখে কিছুটা হতাশ হয়েছেন ঠিকই। তবে বাংলাদেশের সঙ্গে নিজের নাম জড়াতে পেরেই আনন্দিত তিনি। এই কিংবদন্তী সাবেক পেসার মনে করেন বাংলাদেশ সফর শেষেই ঘুরে দাঁড়াবে উইন্ডিজ।

“ওয়েস্ট ইন্ডিজ হেরেছে বলে বলতে পারতাম কিছুটা হতাশ। তবে আমি বাংলাদেশের সঙ্গে নিজেকে জড়াতে পেরে ভীষণ খুশি। একজন ওয়েস্ট ইন্ডিয়ান হিসেবে আপনি এই পারফর্মেন্সে হতাশ হবেন এবং ভারতে ও এখানে পরাজয়ের পার্থক্য নিয়ে দুঃখ প্রকাশ করবেন। আপনি আশা করবেন বাংলাদেশ এই সিরিজ পুরোটা জেতার পর ওয়েস্ট ইন্ডিজ যাবে।

bengalisports.com © 2018